শনিবার, জুলাই ২০, ২০২৪
spot_img
Homeক্রীড়াঙ্গনজিম্বাবুয়ের টি-টোয়েন্টি দল ঘোষণা

জিম্বাবুয়ের টি-টোয়েন্টি দল ঘোষণা

ব্রেন্ডন টেইলর এবং ক্রেগ আরভিনকে ফিরিয়ে পাকিস্তানের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড।

শারীরিক সমস্যার কারণে আফগানিস্তানের বিপক্ষে জিম্বাবুয়ের সর্বশেষ সিরিজের দলে ছিলেন না টেইলর ও আরভিন। সে সময় আফগানদের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ ১-১ সমতায় শেষ করলেও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হয় জিম্বাবুয়ে।

এদিকে, প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন ব্যাটসম্যান টাডিওয়ান্সে মারুমানি, পেসার টানাকা সিভাঙ্গা এবং স্পিনার টাপিওয়া মুফুডজা। অন্যদিকে, দীর্ঘ ৫ বছর পর দলে ডাক পেলেন লুক জঙ্গিয়ে। সর্বশেষ ২০১৬ সালে জিম্বাবুয়ের হয়ে খেলেছিলেন এই ক্রিকেটার। তবে ইনজুরির কারণে দল জায়গা হয়নি সিকান্দার রাজার।

আগামী ২১ এপ্রিল থেকে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এরপর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে জিম্বাবুয়ে ও পাকিস্তান।

দু’টি সিরিজের সবগুলো ম্যাচই হবে হারারে স্পোর্টস মাঠে। করোনার কারণে মাঠে দর্শক প্রবেশে অনুমতি দেয়নি জিম্বাবুয়ে সরকার।

জিম্বাবুয়ে স্কোয়াড:

সিন উইলিয়ামস (অধিনায়ক), রায়ান বার্ল, রেজিস চাকাভা, তানাতা সিভাঙ্গা, ক্রেগ আরভিন, লুক জঙ্গিয়ে, তিনাসে তামুনহুকামে, ওয়েসলে মাধেভেরে, টাডিওয়ান্সে মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, টানাকা সিভাঙ্গা, টাপিওয়া মুফুডজা, ব্লেসিং মুজারাম্বানি, রিচার্ড নাগার্ভা, ব্রেন্ডন টেইলর ও ডোনাল্ড ত্রিপানো।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ