রবিবার, এপ্রিল ২১, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধটঙ্গীতে বাস চাপায় স্কয়ার কোম্পানির কর্মচারী নিহত

টঙ্গীতে বাস চাপায় স্কয়ার কোম্পানির কর্মচারী নিহত

বশির আলম, টঙ্গীর হোসেন মার্কেট এলাকায় রাস্তা পারাপারের সময় পর্তুগিজ নাগরিকের বাংলাদেশি স্ত্রী চাঁদনী আক্তার (৩২) বাসের ধাক্কায় নিহত হয়েছেন।

নিহতের স্বামীর নাম অপু বলে জানিয়েছেন চাঁদনীর স্বজনরা। তিনি পর্তুগালের নাগরিক। অনলাইনে তাদের পরিচয় এবং বিয়ে হয়ে বলে জানান স্বজনরা।

স্বামী-স্ত্রীর দেখা হয়নি এখনো। রবিবার (১৬ জুলাই) সকাল সাড়ে ৯টার সময় টঙ্গীর হোসেন মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পারিবারিক সূত্র জানায়, নিহতের বাবার নাম শহিদুল ইসলাম খোকন। গ্রামের বাড়ি শরিয়তপুর জেলার জাজিরায় থানার কাজিরহাট গ্রামে ।

টঙ্গীর আউচপাড়ায় ভাড়া বাসায় বসবাস করে চাঁদনী স্থানীয় স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ কারখানার বিক্রয় কর্মকর্তা হিসেবে চাকরি করতেন। চার মাস আগে মোবাইল ফোনের মাধ্যমে পরিচয়ের সূত্র ধরে পর্তুগিজ নাগরিক অপুর সাথে চাঁদনীর বিয়ে হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়,অফিসের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে হোসেন মার্কেট এলাকায়, রাস্তা পারাপারের সময় ঢাকাগামী দ্রুতগামী অনাবিল পরিবহনের একটি বাসের ধাক্কায় গুরুতর আহত হন চাঁদনী। সাথে সাথে তাকে স্থানীয় ইম্পেরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়ার পর তার মৃত্যু ঘটে।

এই ঘটনায় উত্তেজিত জনতা বাসটিকে আটক করেছে। চালক ও তার সহাকারী পালিয়ে গেছেন। টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। পরিবারের সদস্যদের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়া হস্তান্তর করা হয়েছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ