শনিবার, মে ১৮, ২০২৪
spot_img
Homeক্যাম্পাসপ্রতি শিক্ষার্থী দৈনিক পাবে ২০০ মিলি লিটার দুধ "

প্রতি শিক্ষার্থী দৈনিক পাবে ২০০ মিলি লিটার দুধ “

নেত্রকোনার মোহনগঞ্জে কমলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্কুল মিল্ক ফিডিং কর্মসূচি শুরু হয়েছে। এতে বিদ্যালয়ের ১৭২ জন শিক্ষার্থী প্রতিদিন ২০০ মিলি লিটার করে তরল প্যাকেট দুধ দেওয়া হবে।

সোমবার সকাল ১১টায় কমলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কক্ষে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ছাব্বির আহম্মেদ আকুঞ্জি। উপজেলা প্রাণিসম্পদ দপ্তর এর আয়োজন করে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রাণিসম্পদ বিভাগ সারাদেশে ৩০০টি প্রাথমিক বিদ্যালয়ে এ কর্মসূচি চালু করেছে। এরমধ্যে মোহনগঞ্জ উপজেলায় একমাত্র কমলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে এই আওতায় আনা হয়েছে।

ইউএনও ছাব্বির আহম্মেদ আকুঞ্জি বলেন, দুধ পাওয়ার জন্য প্রত্যেক শিক্ষার্থীকে অবশ্যই উপস্থিত থাকতে হবে। যারা উপস্থিত থাকবে না তারা দুধ পাবে না। আর দুধ পান শেষে অবশ্যই খালি প্যাক নিদৃষ্ট জায়গায় ফেলতে পরামর্শ দেন।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার মো.আব্দুর রহিমের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারি শিক্ষক আলী মূসা জয়ের সঞ্চালনায় অনুষ্টিত এ উদ্বোধনী অনুষ্টানে বক্তব্য রাখেন, উপজেলা লাইভষ্টক এক্সটেনশন অফিসার ডাক্তার

আল-আমিন খান, মনিটরিং অফিসার মীর্জা দিলরুবা, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বিশ্বজিৎ সাহা, সমাজ-সহিলদেও ইউপি চেয়ারম্যান আমিনূল ইসলাম খান সোহেল প্রমূখ। এসময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলো।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ