রবিবার, এপ্রিল ২১, ২০২৪
spot_img
Homeগণমাধ্যমশেরপুরের নবাগত জেলা প্রশাসকের সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত।

শেরপুরের নবাগত জেলা প্রশাসকের সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত।

মোহাম্মদ দুদু মল্লিক, শেরপুরে নব যোগদানকৃত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম এঁর সাথে জেলায় কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শেরপুর জেলা প্রশাসনের আয়োজনে, ২৭ জুলাই বৃহস্পতিবার দুপুর ১২ ঘটিকায় জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে এ পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।জেলা প্রশাসক ও বিজ্ঞ ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ্

আল খায়রুম এঁর সভাপতিত্বে এবং শেরপুর প্রেসক্লাবের বিদায়ী সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত পরিচিতি ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মুক্তাদিরুল

আহামেদ।এসময় নবযোগদানকৃত জেলা প্রশাসক ও জেলা মেজিস্ট্রেট আব্দুল্লাহ আল খায়রুমকে শেরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এতে বক্তব্য রাখেন প্রেসক্লাবের বিদায়ী সভাপতি শরীফ উদ্দিন, নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট মোঃ রফিকুল ইসলাম আধার, বিদায়ী সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, নবনির্মিত সাধারণ সম্পাদক আদীল মাহমুদ উজ্জ্বল,

বিটিভির জেলা প্রতিনিধি দেবাশীষ ভট্টাচার্য্য, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সম্পাদক মানিক দত্ত, চ্যানেল আই প্রতিনিধি হাকিম বাবুল প্রমুখ সাংবাদিক নেতৃবৃন্দ।

বক্তাগন জেলার বিভিন্ন সমস্যা নিরসনের জন্য জেলা প্রশাসকের কাছে তাদের মতামত তুলে ধরেন।জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, “শেরপুর জেলার সকল নাগরিককে নিয়ে আমাদের পরিবার।

জেলার সকল সমস্যা এবং সম্ভবনা নিয়ে আমি আপনাদের সাথে নিয়ে কাজ করতে চাই। যে কোন বিষয়ে সাংবাদিকদের কাছে সবচেয়ে বেশি তথ্য থাকে। তাই আপনাদের কাছে তথ্য দিয়ে সহযোগিতা করতে আহ্বান জানাচ্ছি।

আপনাদের সহযোগিতা চাই এবং আপনাদের পাশে থাকতে চাই।” এসময় প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ এবং জেলায় কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ