রবিবার, এপ্রিল ২১, ২০২৪
spot_img
HomeUncategorizedনির্বাচন আসলেই একদল লোক বেহেস্ত ও দোজখের ভয় দেখায় পরিকল্পনামন্ত্রী মান্নান

নির্বাচন আসলেই একদল লোক বেহেস্ত ও দোজখের ভয় দেখায় পরিকল্পনামন্ত্রী মান্নান

মোজাম্মেল আলম ভূঁইয়া– বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন- নির্বাচন আসলেই একদল লোক বেহেস্ত ও দোজখের ভয় দেখায়। মানুষদের ভূল বুঝানোর চেষ্টা করে।

কারণে অকারণে ওরা শুধু সমালোচনা করে। ওদের থেকে দূরে থাকতে হবে। শুধু মনে রাখবেন কে কী করছে। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মনে রাখতে হবে। কারণ তিনি হলেন গরিব মানুষের পরম বন্ধু। শেখ হাসিনা যত দিন আছেন ততদিন কোন ভয় নাই।

আজ বুধবার (২রা আগষ্ঠ) দুপুরে সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার এফআইভিডিবি হল রুমে হাওরা লে সমন্বিত প্রাণী সম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় নির্বাচিত সুফলভোগীদের মাঝে ছাগল বিতরণ অনুষ্ঠিত প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন- আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঘরেঘরে দাঙ্গা হাঙ্গামা লাগাতে চায় বিএনপি। দেশের মানুষ ভোট দেখ, তারা এটা চায় না। তারা শুধু জ¦ালাও পোড়াও করে দেশেকে অস্থিতিশীল করতে চায়।

কেউ এসে তাদেরকে ক্ষমতা দিয়ে দেবে আর তারা দেশকে লুট করবে এটা আশা করে। কিন্তু এসুযোগ তারা কখনোই পাবেনা। কারণ দাঙ্গা হাঙ্গামা করে ক্ষমতায় আসার দিন এখন আর নাই।

আমরা ঝগড়া বিবাদের মাঝে নাই। আমরা চাই সবাই নির্বাচনে আসুক। সুষ্ঠু সুন্দরভাবে মানুষ ভোটাধিকার প্রয়োগ করুক। কাজেই নির্বাচন হবে। আর আল্লাহ ছাড়া এই নির্বাচন কেউ ঠেকানো ক্ষমতা কারো নাই। তারপরও নির্বাচনকে ঘিরে যারা অশান্তি সৃষ্ঠি করতে চাইবে, তাদেরকে কঠোরভাবে প্রতিহত করা হবে।

তিনি আরো বলেন- এই সরকারের আমলে ভূমিহীনদের ঘর, কমদামে চাউল, ছাগল, মুরগ, হাঁস, টাকা, ভাতার কার্ড, বিধবা ভাতা, বয়স্ক ভাতাসহ নানা ভাবে সহায়তা দিচ্ছে।

নিরাপদ পানির জন্য টিউবওয়েল, ল্যাট্রিন, রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, ঘরেঘরে বিদ্যুৎ সহ সব সুযোগ সুবিদা দিয়ে মানুষের জীবন মান উন্নয়ন করা হয়েছে। এক কথায় যা করা প্রয়োজন সব করেছি আমরা।

আওয়ামীলীগ সরকার কর্মীবান্ধব। এই সরকার অসহায় মানুষের পাশে আছে। গবির দুঃখী ও অসহায় মানুষের পাশে থাকাই হলো আওয়ামীলীগের রাজনীতি। বঙ্গবুন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবন বাজী রেখে সাধারণ মানুষের ভাগ্যন্নোয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই দেশের সার্বিক উন্নয়নে আওয়ামীলীগ সরকারের কোনো বিকল্প নাই।

মন্ত্রী বলেন- হাওরা লের মানুষের জন্য প্রধানমন্ত্রীর নজর বেশি। তিনি চান হাওরের মানুষ এগিয়ে যাক। সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের কাজ এই শীতের শুরু হবে। মেডিকেলের কাজও দ্রুত শেষ হচ্ছে।

বিটাকের কাজ চালমান, টেক্সটাইস ইন্সটিটিউট হয়েছে। এসব কিছু সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। কাজেই থাকে মনে রাখতে হবে।

সুনামগঞ্জ জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আসাদুজ্জামানের সভাপতিত্বে ও উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. জুবায়ের আহমেদের স ালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন- শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার

উজ জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সিতাংশু শেখরর ধর, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, ওসি খালেদ চৌধুরী প্রমুখ।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ