রবিবার, এপ্রিল ২১, ২০২৪
spot_img
Homeক্যাম্পাসটঙ্গীতে এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

টঙ্গীতে এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

বশিরআলম,গাজীপুরের টঙ্গী কলেজ রোড এলাকা থেকে শাফিয়া তাসনিম (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি টঙ্গী পাইলট স্কুল এন্ড গালর্স কলেজের ছাত্রী এবং এবার

বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিলেন। ঘটনাটি ঘটেছে রোববার সন্ধ্যায় ওই এলাকার সাজেদুল আলম রিয়াদের বাড়ির ৫ম তলায়।

নিহত শাফিয়া মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানার টেগুরিয়া পাড়া গ্রামের মৃত-শামীম হায়দার খানের মেয়ে। তার মা মাহমুদা আক্তারের সাথে ওই ভাড়া বাসায় বসবাস করে লেখাপড়া করতেন।

আশপাশের ভাড়াটিয়ারা জানান, শাফিয়া তাসনিম গতকাল দুপুরে বাংলা দ্বিতীয়পত্র পরীক্ষা শেষে বাসায় এসে মন খারাপ করে বসে থাকে। তার মা তাকে মন খারাপের কথা জিজ্ঞাসা করলে পরীক্ষা ভালো হয়নি বলে মাকে

জানায়। এতে তার মা শাফিয়াকে বকাঝকা করেন। একপর্যায়ে শাফিয়া সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার কক্ষে ঢুকে ভেতর থেকে দরজার সিটকিনি আটকে দিয়ে সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

পরে নিহতের মা জানালার ফাঁক দিয়ে শাফিয়ার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে ডাক চিৎকার শুরু করেন। খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশ রাত ১০টার দিকে নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর মর্গে পাঠায়।

এব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (তদন্ত ) মো. জাকির হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ