সোমবার, জুলাই ২২, ২০২৪
spot_img
Homeসারাদেশরংপুরকুড়িগ্রামে পুত্রবধু হত্যা মামলায় শশুর আটক

কুড়িগ্রামে পুত্রবধু হত্যা মামলায় শশুর আটক

কুড়িগ্রামের নাগেশ্বরীতে পুত্রবধু হত্যা মামলায় তার শশুরকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে উপজেলার সন্তোষপুর ইউনিয়নের নীলুরখামার মদনটারী গ্রাম থেকে তাকে আটক করা হয়। শনিবার তার জবানবন্দী রেকর্ডের জন্য তাকে কুড়িগ্রাম ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নাগেশ্বরী থানার ওসি তদন্ত পলাশ মন্ডল।

উল্লেখ্য, ২০ এপ্রিল উপজেলার রামখানা ইউনিয়নের সরকারটারী গ্রামে শশুরবাড়ীতে নিহত হয় সন্তোষপুর ইউনিয়নের ধনিরপাড় গ্রামের দিনমজুর নজু শেখের মেয়ে ৫ মাসের অন্ত:সত্তা রোজিনা আক্তার (২১)। তাকে শ্বাসরোধে হত্যা করে তার শশুর বাড়ীর লোকজন। ওইদিন রাত পৌনে একটায় নিহতের বাবা নজু শেখ বাদী হয়ে ৭ জনকে আসামী করে নাগেশ্বরী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আসামীরা হলেন নিহতের শশুর আব্দুল জব্বার (৬০), শাশুড়ী বিবিজন বেগম (৫৫), ভাসুর উকিল আমীন (৪০), রহিম বাদশাহ (৩৬), জা জাহানারা বেগম (৩০), ছাবিনা বেগম (২৮) ও ননদ জেসমিন বেগম (৩২)।

এর ৩দিন পর ২৩ এপ্রিল রাত ৩ টায় পুলিশ সন্তোষপুর ইউনিয়নের নীলুরখামার মদনটারী গ্রামের ছকিমুদ্দিনের বাড়ীতে অভিযান চালিয়ে নিহত রোজিনা আক্তারের শশুর আব্দুল জব্বারকে গ্রেফতার করে। শনিবার তার জবানবন্দী রেকর্ডের জন্য তাকে কুড়িগ্রাম ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে। নাগেশ্বরী থানার ওসি তদন্ত পলাশ মন্ডল জানান, মামলার অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ