বুধবার, জুলাই ১৭, ২০২৪
spot_img
Homeপ্রধান সংবাদবেগমগঞ্জে পুলিশের অভিযানে ১৩ কেজি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার-

বেগমগঞ্জে পুলিশের অভিযানে ১৩ কেজি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার-

মোঃ জাহাঙ্গীর আলম নোয়াখালী প্রতিনিধি, নোয়াখালীর বেগমগঞ্জে হাইওয়ে পুলিশের একটি দল অভযান চালিয়ে ১৩ কেজি গাঁজা সহ নুর মোহাম্মদ (৫৫) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার পুলিশ।

বুধবার সন্ধ্যায় চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ উপজেলার নোয়াখালী-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের কেন্দুরবাগ বাজারের পশ্চিমে ক্বারীগো রাস্তার মাথায় সড়কে অবস্থান নিয়ে গ্রেপ্তার নুর মোহাম্মদকে গ্রেপ্তার করে।

নুর মোহাম্মদ নোয়াখালী সদর উপজেলার পূর্ব মাইজচড়া গ্রামের মৃত চান মিয়ার ছেলে। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালী-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের কেন্দুরবাগ বাজার থেকে পশ্চিমে ক্বারীগো

রাস্তার মাথায় সড়কে অবস্থান নেয় চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের একটি দল। ওই সময় কেন্দুরবাগ থেকে পশ্চিমে ক্বারীগো রাস্তার মাথার দিকে একটি ব্যাটারি চালিত অটোরিকশা আসতে দেখে থামতে সংকেত দেয় পুলিশ।

তাৎক্ষণিক চালক অটোরিকশা থেকে নেমে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পরবর্তীতে তাকে আটক করে রিকশা তল্লাশি করে দুটি প্যাকেটে ৫ কেজি করে ১০ কেজি, ৩টি নীল রংয়ের পলিথিনের প্যাকেটে ১ কেজি করে মোট

১৩ কেজি গাঁজা জব্দ করা হয়। চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বেগমগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। ওই মামলায় আসামিকে গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ