সোমবার, জুন ২৪, ২০২৪
spot_img
Homeসারাদেশসিলেটসুনামগঞ্জে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু,আহত ৫

সুনামগঞ্জে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু,আহত ৫

সুনামগঞ্জে হাওরে ধান কাটতে গিয়ে বজ্রপাতে দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। এঘটনায় আহত হয়েছে আরো ৫ কৃষক। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় হাবিব আহমদ, লাদেন মিয়া ও সাজনুর মিয়াকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদেরকে স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

মৃত দুই ভাইয়ের নাম- ফখরুল ইসলাম (৪৭) ও ফজলুল ইসলাম (৪৫)। তারা জেলার দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের মধুরাপুর গ্রামের আব্দুল মনাফের ছেলে। এই মর্মান্তিক গটনাটি ঘটেছে আজ বুধবার (২৮ এপ্রিল) সকাল অনুমান সাড়ে ৬টায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- প্রতিদিনের মতো আজ বুধবার (২৮ এপ্রিল) সকালে অন্যান্য কৃষকদের সাথে হাওরে পাকা ধান কাটতে যায় দুই ভাই ফখরুল ও ফজলুল। তখন আকাশ মেঘলা ছিল। ধান কাটা শুরু করার পর হঠাৎ ঝড়ো হাওয়া বইতে শুরু করে। তখন ধান কাটা বন্ধ বরে সবাই নিরাপদ আশ্রয়ের জন্য দৌড়াতে শুরু করে। এসময় সময় বজ্রপাতের শিকার হয়ে দুই ভাই ফখরুল ও ফজলুল ঘটনাস্থলে মারা যায়। তাদের সাথে থাকা অন্যান্য কৃষকদের মধ্যে ৫জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

দিরাই থানার ওসি আজিজুর রহমান এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান- বজ্রপাতে দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যুতে তাদের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ