বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধকুড়িগ্রামে কুখ্যাত মাদক কারবারিসহ গ্রেপ্তার-৩

কুড়িগ্রামে কুখ্যাত মাদক কারবারিসহ গ্রেপ্তার-৩

কুড়িগ্রাম সদর উপজেলার কাঁঠালবাড়ী থেকে কুখ্যাত মাদক কারবারী সামিউল ইসলাম পিউল (৩৮) কে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার ভোররাতে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় পৃথক আরো দুটি অভিযানে পলাতক আসামী মো. সাজু মিয়া (৩০) ও আসামী লিটন মিয়া (৪০) কে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, শুক্রবার ভোররাতে সদর থানার সাব ইন্সপেক্টর আমিনুল ইসলাম ও জিয়াউর রহমানের নেতৃত্বে এএসআই নূর মোহাম্মদ ও আরিফুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের শিবরাম ফকিরপাড়া এলাকা থেকে কুখ্যাত মাদক কারবারী সামিউল ইসলাম পিউলকে গ্রেপ্তার করে। সে ওই এলাকার শহিদুল ইসলামের পূত্র

তার বিরুদ্ধে লালমনিরহাট থানায় ২৩/১৯ ধারায় সাজা পরোয়ানা রয়েছে। এছাড়াও কুড়িগ্রাম সদর থানায় তার বিরুদ্ধে মাদকসহ একাধিক মামলা রয়েছে।

এছাড়াও পৃথক অভিযানে সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের গারুহারা এলাকা থেকে অপর পলাতক আসামী সাজু মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে ওই এলাকার আব্দুল হকের পূত্র। সাজু মিয়ার বিরুদ্ধে জিআর ৬৫৯/২০১৮ মামলায় সাজা হওয়ার পর থেকে সে পলাতক ছিল।

বিশেষ অভিযান টিম ওইদিন রাতে পৌরসভার জলিলবিড়ি মোড় এলাকা থেকে লিটন মিয়া (৪০) নামে এক আসামীকে গ্রেপ্তার করে। পুলিশ আইনের ৩৪ ধারায় তাকে গ্রেপ্তার করা হয়। সে ওই এলাকার সাহাজুল ইসলামের পূত্র।

পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জানান, মাদকের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহন করেছে। পুলিশ জনগণের সহযোগিতায় সেটি কার্যকরে সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ