বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
spot_img
Homeসারাদেশচট্টগ্রামনোয়াখালী হাতিয়ায় বজ্রপাতে জেলের মৃত্যু, আহত ২

নোয়াখালী হাতিয়ায় বজ্রপাতে জেলের মৃত্যু, আহত ২

নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার নিঝুমদ্বীপে বজ্রপাতে মোবারক হোসেন (২২), নামে এক জেলে নিহত হয়। এসময় পাশে থাকা আরো দুই জেলে আহত হয়েছে। মঙ্গলবার (৪ মে) দুপুরে বজ্রপাতে ঘটনায় ওই হতাহতের ঘটনাটি ঘটেছে।

নিহত মোবারক উপজেলার হাতিয়ার নিঝুমদ্বীপ ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের মো.ইসমাইলের ছেলে। সে পেশায় একজন জেলে। আহত দুজন হলো মো. ইরাক (১৭) ও ইলিয়াস (২৬) ।

স্থানীয়রা জানায়, প্রতিদিনের ন্যায় জেলেরা স্থানীয় ভাবে তৈরী ঠেলা জাল দিয়ে মাছ শিকার করতে নদীতে যায়। তাঁরা নিঝুমদ্বীপের পশ্চিম পাশে মেঘনা নদীর তীরে অবস্থান করা অবস্থায় বজ্রপাতে শিকার হয়।

এসময় তিনজন পাশাপাশি অবস্থান করতে ছিল। পরে স্থানীয়রা দেখতে পেয়ে তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে। আহত দুজনকে স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিঝুমদ্বীপ ১নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য খবির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত জেলে মোবারক হোসেনের লাশ দাফনের ব্যবস্থা নেওয়া হয়েছে। আহতদের চিকিৎসা দেওয় হচ্ছে।

এদিকে হাতিয়ায় মঙ্গলবার এই বছরের মধ্যে প্রথম বৃষ্টি হয়েছে । এসময় প্রচুর বজ্রপাতও হয়। বজ্রপাতে পৌরসভার ৬নং ওয়ার্ড ও বিভিন্ন জায়গায় গাছপালার ব্যাপক ক্ষতি হয়েছে। হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের, ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ