শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধঅস্ত্র-গুলিসহ ছিনতাইকারী দলের ১০ সদস্য গ্রেফতারঃ

অস্ত্র-গুলিসহ ছিনতাইকারী দলের ১০ সদস্য গ্রেফতারঃ

চট্টগ্রাম: নগরের কোতোলায়ী থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দেশি অস্ত্র-গুলিসহ ছিনতাইকারী দলের ১০ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

তারা হলেন- মো. বেলাল হোসেন প্রকাশ রুবেল (৩০), মেহরাজ হোসেন রাকিব (২৫), হাবিবুর রহমান কায়সার প্রকাশ রানা প্রকাশ মো. রানা (২২), শরীফ হোসেন (২০), মো. জয় (২১), রুবেল (২০), মো. সাইফুল ইসলাম (২১), মো. সাদ্দাম হোসেন (২৯), মো. রাসেল প্রকাশ রাকিব (১৯) ও মো. ইয়াকুব (১৯)।

তাদের কাছ থেকে একটি দেশি এলজি, দুই রাউন্ড কার্তুজ ও নয়টি স্টিলের তৈরি টিপ ছোরা, ছিনতাই করা মোবাইল ও নগদ ১৯ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৭ মে) ভোরে তাদের গ্রেফতার করা হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) বিজয় বসাক।

পুলিশ জানিয়েছে, গত ৫ বছর যাবত নগরের বিভিন্ন স্থানে অফিস, ব্যাংক, এটিএম বুথ মার্কেটের সামনে ওঁৎপেতে থেকে পথচারীদের টার্গেট করে সুযোগ বুঝে নির্জন অন্ধকারাচ্ছন্ন স্থানে নিয়ে যায়।

এরপর আগ্নেয়াস্ত্র ও ছোরার ভয় দেখিয়ে মোবাইল ফোন, নগদ টাকা ও স্বর্ণালংকার, মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে। ছিনতাইয়ে সময় কোন ধরনের বিড়ম্বনা করলে ধারালো ছোরা দিয়ে জখম করে থাকে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন বাংলানিউজকে জানান, নগরের ছিনতাই দলের ১০ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে দেশি অস্ত্র-গুলি ও ছোরা উদ্ধার করা হয়েছে।

তাহাদের একেক জনের বিরুদ্ধে বিভিন্ন থানায় দস্যুতা, ছিনতাই, অস্ত্রসহ বিভিন্ন আইনে একাধিক মামলা রয়েছে।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ