বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img
Homeসারাদেশসিলেটতাহিরপুরে গ্রাম পুলিশ আব্দুর রউফ হত্যায় জড়িত আসামীদের দ্রুত বিচার দাবীতে মানববন্ধন

তাহিরপুরে গ্রাম পুলিশ আব্দুর রউফ হত্যায় জড়িত আসামীদের দ্রুত বিচার দাবীতে মানববন্ধন

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় সোলার প্যানেলের ব্যাটারি চুরিতে বাঁধা দেয়ায় বড়দল উত্তর ইউনিয়নের কর্মরত গ্রাম পুলিশ মোঃ আব্দুর রউফকে ছুরিকাঘাত করে হত্যা কান্ডের সাথে জড়িত সকল আসামীদের দ্রুত বিচারের দাবীতে মানববন্ধন করে বাংলাদেশ গ্রাম পুলিশ তাহিরপুর উপজেলা শাখা।

বাংলাদেশ গ্রাম পুলিশ তাহিরপুর উপজেলা শাখার আয়োজনে (১২ মে মঙ্গলবার) দুপুরে উপজেলা পরিষদের প্রাঙ্গণে আব্দুর রউফ হত্যাকাণ্ডের জড়িত আসামীদের দ্রুত বিচারের দাবিতে ঘন্টাব্যাপী মানববন্ধনে

বাংলাদেশ গ্রাম পুলিশ তাহিরপুর উপজেলা শাখার সভাপতি আবুল কালামের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি গোলাপ মিয়া, সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী, সহ সাংগঠনিক সম্পাদক সাইকুল ইসলাম, নিছেল মিয়া, চঞ্চল রাণী পাল, শেফালি রাণী সরকার।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন,সাইকুল ইসলাম, আব্দুল আহাদ, নিচেল, আব্দুল কদ্দুস, আব্দুল আজিজ সহ বাংলাদেশ গ্রাম পুলিশ, তাহিরপুর উপজেলা সদস্য বৃন্দ ছাড়াও বিভিন্ন সংগঠনের নেতা কর্মীগণ।

উল্লেখ্য, গত ৬ মে বৃহস্পতিবার ভোর রাতে তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বোরোখাড়া গ্রামের গ্রাম পুলিশ আব্দুর রউফের নিজ বাড়িতে সোলার প্যানেলের ব্যাটারি চুরি করার সময় চোরদের ছুরিকাঘাত খুন হয় আব্দুর রউফ (৩৫), সে ওই গ্রামের মৃত আব্দুর রশীদের ছেলে।

পরে সকালে থানা পুলিশ বোরখাড়া গ্রাম থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে প্রেরণ করে। এবং বৃহস্পতিবার রাতে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে গ্রাম পুলিশ আব্দুর রউফের বোন জাহানারা বেগম বাদী হয়ে থানায় হত্যা মামলা করেন।

মামলার দায়ের পর র‍্যাব-৯ অভিযান চালিয়ে উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের হলহলিয়া চরগাঁও গ্রামের মলাই মিয়ার ছেলে আব্দুর রউফ হত্যা প্রধান আসামি আব্দুল হেকিম(৩০) তার সহযোগী বোরখাড়া গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে এনামুল হক শাবনুর (২৫)। এবং তাহিরপুর থানা পুলিশ অভিযান চালিয়ে বড়দল দক্ষিণ ইউনিয়নের মাটিকাটা গ্রামের সামছু মিয়ার ছেলে ইয়াসিন (২০)কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ