বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
spot_img
Homeসারাদেশময়মনসিংহশেরপুরের নালিতাবাড়ীতে ১৯৮৯ ব্যাচের বন্ধুর বাসগৃহ উপহার।

শেরপুরের নালিতাবাড়ীতে ১৯৮৯ ব্যাচের বন্ধুর বাসগৃহ উপহার।

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কুতুবাকুড়া গ্রামের বন্ধু আব্দুল মান্নানের আর্থিক অবস্থা খারাপ থাকায় “বন্ধুর জন্য বন্ধুত্বের বন্ধন অটুট থাকুক সারা জীবন” এই শ্লোগানকে সামনে রেখে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা উচ্চ বিদ্যালয় ১৯৮৯ ব্যাচ ওয়েলফেয়ার এসোসিয়েশনের পক্ষ হতে বন্ধুত্বের নিদর্শন স্বরূপ বন্ধু আব্দুল মান্নানকে বাসগৃহ উপহার প্রদান করা হয়েছে।

ঈদুল ফিতরের পর দিন ১৫ মে ২০২১ শনিবার নালিতাবাড়ী উপজেলার নন্নী কুতুবাকুড়া গ্রামে ১৮ হাত লম্বা ও ৯ হাত পাশ একটি টিনসেট বসত ঘর (বাস গৃহ) প্রদান করা হয়।

এসময় ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি ডাঃ সাইফুল ইসলাম বন্ধুর জন্য উপহার দেওয়া বাসগৃহটি ফিতা কেটে শুভ উদ্বোধন করেন।

উদ্বোধন অনুষ্ঠানে এসোসিয়েশনের কার্যকরী পরিষদের সহ-সভাপতি মোঃ রহুল আমিন, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ জিয়াউল ইসলাম, অর্থ সম্পাদক মঞ্জুর রশিদ মিন্টু, সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম খন্দকার, প্রচার

সম্পাদক ফারুক আহম্মেদ, শিক্ষা ও সমাজকল্যাণ সম্পাদক রেবেকা সুলতানা বকুল, সদস্য মোকলেদা খাতুন, শাহজাহান বাবলু, আঃ মালেক বাবলু, মফিজুল ইসলাম চাঁন, সাইফুল ইসলাম ও ১৯৮৮ ব্যাচের ছাত্র আব্দুল্লাহেল শাহীনসহ সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাসগৃহ নির্মাণে অন্যান্যদের সাথে বিশেষ ভাবে আর্থিক সহায়তা প্রদান করেন, এসোসিয়েশনের সদস্য মার্কিন যুক্তরাষ্ট্র প্রবাসী ড. আব্দুল্লাহেল আল আমিন, সুইডেন প্রবাসী শাখাওয়াত হোসেন শামীম এবং ওমান প্রবাসী ফরিদা ইয়াসমিন শেফালী।

উল্লেখ্য, পেশাগত কারণে উক্ত সংগঠনের সাধারণ সম্পাদক শাহরিয়ার হাসান বিপ্লব এবং সহ-সভাপতি নূরে আলম উপস্থিত থাকতে না পেরে আয়োজিত অনুষ্ঠানে বন্ধুসহ অন্যান্যদেরকে শুভেচ্ছা জানিয়েছেন।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ