বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
spot_img
Homeসারাদেশচট্টগ্রামকুয়েতে করোনায় আক্রান্ত হয়ে বাংলাদেশী প্রবাসী সেনবাগের হেলাল উদ্দিনের মৃত্যু

কুয়েতে করোনায় আক্রান্ত হয়ে বাংলাদেশী প্রবাসী সেনবাগের হেলাল উদ্দিনের মৃত্যু

কুয়েতে করোনায় আক্রান্ত হয়ে শুক্রবার সকালে এক বাংলাদেশী যুবক রেমিেেটন্স যোদ্ধা নোয়াখালীর সেনবাগ উপজেলার পলতী গ্রামের মোঃ হেলাল উদ্দিন প্রকাশ কমল (৫০) নামের এক প্রবাসী যুবক মারা গেছে।

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন। হেলাল উদ্দিন প্রকাশ কমলের বাড়ি উপজেলার ৩নং ডমুরুয়া ইউপির ২নং ওয়ার্ডের পলতী গ্রামে।

সে ওই গ্রামের কাজী বাড়ির মৃত আবদুল গফুরের ছেলে। শুক্রবার স্থানীয় সময় সকাল ৯টার সময় কুয়েতের একটি হাসপাতালে চিকিৎসার্ধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দুপুরে তার মৃত্যু সংবাদ গ্রামের বাড়িতে পৌছলে পরিবারের সদস্যদের মাঝে শুরু হয় শোকের মাতম। হেলালের ভাই বাবর জানান, হেলাল দীর্ঘ ২ দশকের অধিক সময়কাল ধরে কুয়েতের একটি কোম্পানীতে চাকুরী করতেন হেলাল।

গত ১৫দিন আগে সে অসুস্থ হয়ে পড়লে তার সহপাটিরা তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করান। এরপর পরীক্ষা নিরিক্ষার পর তার শরীরে করোনা সন্তাক্ত হয়।

দীর্ঘ ১৪ এতদিন তার করোনার চিকিৎসা চলছিল। অবশেষে আজ শুক্রবার (২১ মে) সকালে লাইফ সাপোটে থাকা অবস্থায় কুয়েতের স্থানীয় একটি হাসপাতালে তিনি মৃত্যু বরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১কন্যা, ২পুত্র, এক ভাই ও দুই বোন রেখে গেছেন।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ