শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
spot_img
Homeসারাদেশচট্টগ্রামবেগমগঞ্জে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ সিএনজি চালক নিহত, আহত ২

বেগমগঞ্জে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ সিএনজি চালক নিহত, আহত ২

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার জমিদারহাট বাজারে ট্রাকের চাকা পেটে গিয়ে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মোঃ রাশেল (২৪)নামের এক সিএনজি চালক ঘটনাস্থলে নিহত হয়েছেন।

এঘটনায় এতে আহত হয়েছেন আরও দুইজন এদের মধ্যে একজন সেনবাগ উপজেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা নুরুল আফসার অপর জনের নাম পরিচয় জানা জায়নি।

ওই দুর্ঘটনাটি ঘটেছে শনিবার (২৯ মে) রাত সাড়ে ৯টার বেগমগঞ্জ উপজেলার ফেনী-নোয়াখালী মহাসড়কের জমিদারহাট বাজারে।

নিহত সিএনজি চালক মোঃ রাশেলের বাড়ি ফেনী জেলার দাগনভূঞা উপজেলায় দাগনভূয়া গ্রামে। সে ওই গ্রামের ফজলুল হকের ছেলে। খবর পেয়ে চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে দুর্ঘটনায় পতিত যানবাহন দুটি জব্দ করে তাদের হেফাজতে নেয়। তবে ঘাতক ট্রাক চালক পালিয়ে যায়।

বেগমগঞ্জ থানার উপ-পরিদর্শক (এএসআই) মোঃ রবিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গতকাল শনিবার বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী থেকে একটি যাত্রীবাহী সিএনজি যাত্রীনিয়ে পার্শ্ববর্তী দাগনভূঞা উপজেলার উদ্দেশে রওয়ানা দিয়ে ফেনী- নোয়াখালী মহাসড়কের জমিদারহাট এলাকায় পৌঁছ।

এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের ওই স্থানে পৌছলে ট্রাকের সামনের ছাকা পেটে যায়। এতে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সিএনজি চালক মারা যান। পওে স্থানীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ