শনিবার, জুন ১৫, ২০২৪
spot_img
Homeসারাদেশচট্টগ্রামসোনাইমুড়িতে ট্রাক চাপায় ব্যবসায়ী নিহত,আহত এক

সোনাইমুড়িতে ট্রাক চাপায় ব্যবসায়ী নিহত,আহত এক

নোয়াখালীর উপজেলার ঢাকা-রামগঞ্জ মহাসড়কের জয়াগে দ্রুত গতির ট্রাক চাপায় আবদুল হান্নান (৬০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছে এবং এঘটনায় আহত হয়েছে আরো একজন।

নিহত আবদুল হান্নানের বাড়ি সোনাইমুড়ি উপজেলার জয়াগ ইউনিয়নের আমকি গ্রামে। সে ওই এলাকার মতিমিয়া ভূইয়া বাড়ির আবদুল হকের ছেলে। এবং আহত ব্যাক্তি আমকি মহিলা মাদরাসার প্রিন্সিপাল জহিরুল ইসলাম (৫৫) ।

ওই সড়ক দুর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১জুন) রাত পৌনে ৮টার দিকে উপজেলার ঢাকা-রামগঞ্জ মহাসড়কের জয়াগ ইউয়িনের ৮নম্বর ওয়ার্ডের আমকি মহিলা মাদরাসা সংলগ্ন এলাকায়।

সোনাইমুড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) কামাল উদ্দিন জানায়, নিহত আবদুল হান্নান ও প্রিন্সিপাল জহিরুল ইসলাম রাত পৌনে ৮টার দিকে আমকি এলাকার ঢাকা-রামগঞ্জ সড়কের পাশে একটি ব্রিজের ওপর দাঁড়িয়ে কথা করছিলেন।

ওই সময় চাটখিল থেকে সোনাইমুড়ী অভিমূখি একটি দ্রুত গতির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের ওপর উঠে যায়। এতে ট্রাক চাপায় ঘটনাস্থলেই ব্যবসায়ী আবদুল হান্নান মারা যায়। এ সময় তার সাথে থাকা আমকি মহিলা মাদরাসার প্রিন্সিপাল জহিরুল ইসলাম (৫৫) গুরুত্বর আহত।

পরে এলাকাবাসী তাকে আশংকাজনক অবস্থায় সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। দুর্ঘটনা কবলিত ট্রঅকটি এলাকাবাসীর সহযোগীতায় জব্দ করে পুলিশ । তবে ট্রাকের চালক ঘটনার সাথে সাথে পালিয়ে যায়।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ