মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধএবার সেই নোবিপ্রবি কর্মকর্তার মদ পানের ছবি ভাইরাল

এবার সেই নোবিপ্রবি কর্মকর্তার মদ পানের ছবি ভাইরাল

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস (ডিপিডি) ডিপার্টমেন্টের সহকারী পরিচালক জিয়াউর রহমান প্রকাশ সম্রাটের (৩৫) মদ পানের ছবি সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে পড়েছে।

শুক্রবার (১৯ জুন) সন্ধ্যায় রেদোয়ানুল করিম নামে এক আওয়ামীলীগ নেতা তাঁর ফেসবুক অ্যাকাউন্টে সম্রাট মদ পানের ছবিটি পোস্ট দেয়। ছবিটি পোস্ট দেওয়ার সাথে সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমের শুরু হয় আলোচনা ও সমালোচনা ঝড় এবং অল্প সময়ের মধ্যে ছবিটি ভাইরাল হয়ে পড়ে।

ছবিতে দেখা যায়, সম্রাট একটি বড় ফসলি জমির পাশে পড়ে থাকা বৈদ্যুতিক খাম্বার ওপর বসে এক হাতে সিগারেট এক হাতে বিদেশী ব্যান্ডের মদের বোতল, চোখে কালো সানগ্রাস দিয়ে প্রকাশ্যে মদ পান করছে।

এরআগে গত (১৭ জুন) রাত ১২টা ৮মিনিটের দিকে সম্রাট তার নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে কুরুচিপূর্ণ মন্তব্য করে।

এ ঘটনার প্রতিবাদে নোয়াখালী জেলার সর্বত্র প্রতিবাদেও ঝড় উঠে এবং সম্রাটকে গ্রেফতারের দাবী জানান আওয়ামীলীগ সহ সর্বস্তরের নেতাকর্মীরা।

এদিকে শনিবার (১৯ জুন) দুপুর ২টার দিকে উপজেলার ঘোষবাগ ইউনিয়নের শাহাজির হাট সংলগ্ন এলাকা থেকে কবিরহাট থানা পুলিশ তাকে জিজ্ঞাসাবাদো জন্য আটক করে ।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ