বুধবার, জুন ১৯, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধসুনামগঞ্জে ভারতীয় নিষিদ্ধ বিড়ি ও ২টি মোটর সাইকেলসহ গ্রেফতার ৩

সুনামগঞ্জে ভারতীয় নিষিদ্ধ বিড়ি ও ২টি মোটর সাইকেলসহ গ্রেফতার ৩

সুনামগঞ্জে ভারতীয় নিষিদ্ধ বিড়ি ও ২টি মোটর সাইকেলসহ ৩জন চোরাকারবারীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- জেলার দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের শরীফপুর গ্রামের মৃত আবুল বাসাসের ছেলে মোঃ শাহানুর মিয়া (৪৬), দোয়ারাবাজার সদর

ইউনিয়নের পশ্চিম মাছিমপুর গ্রামের কমরু মিয়ার ছেলে ইরফান আলী (২৫) ও একই গ্রামের আমরু মিয়ার ছেলে ইমরান হোসেন (২৬)। আজ সোমবার (২১ জুন) দুপুরে আদালতের মাধ্যমে গ্রেফতারকৃত ৩ জন চোরাকারবারীকে কারাঘারে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- চোরাচালানের স্বর্গরাজ্য হিসেবে সুপরিচিত জেলার দোয়ারাবাজার উপজেলা সীমান্ত দিয়ে প্রতিদিন ভারত থেকে লক্ষলক্ষ টাকার রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধ ভাবে মদ, গাঁজা, বিড়ি, ইয়াবা, অস্ত্র, গরু ও কাঠসহ বিভিন্ন প্রকার মালামাল পাচাঁর করছে চোরাকারবারীরা।

প্রতিদিনের মতো গতকাল রবিবার (২০ জুন) বিকেলে ভারত থেকে পাচাঁরকৃত বিড়ির চালান নিয়ে চোরাকারবারীরা মোটর সাইকেল যোগে যাওয়ার পথে দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের শান্তিপুর গ্রামের পাকা রাস্তায় ২টি মোটর সাইকেলসহ চোরাকারবারী ইরফান আলী, শাহানুর মিয়া ও ইমরান হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

এসময় তাদের কাছ থেকে ১৯ হাজার ২শ পিছ ভারতীয় নিষিদ্ধ বিড়ি উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে গ্রেফতারকৃত ৩ চোরাকারবারীর সহযোগী মোঃ সাদেক মিয়া (৩৫) পালিয়ে যায়।

এঘটনার প্রেক্ষিতে রাতেই এসআই সাইদুল হাওলাদার বাদী হয়ে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনে মামলা নং ১২ দায়ের করেন। দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর এঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন- সীমান্ত চোরাচালান প্রতিরোধের জন্য আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ