শনিবার, জুন ১৫, ২০২৪
spot_img
Homeক্যাম্পাসনোবিপ্রবির সেই কর্মকর্তাকে শোকজ

নোবিপ্রবির সেই কর্মকর্তাকে শোকজ

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস (ডিপিডি) দপ্তরের সহকারী পরিচালক জিয়াউর রহমান ভূইয়া প্রকাশ সম্রাটকে (৩৫) কারণ দর্শানো নোটিশ (শোকজ)করা হয়েছে।

মঙ্গলবার (২২ জুন) দুপুরে বিশ্ববিদ্যালয়ে কর্তৃপক্ষের আদেশক্রমে ওই কারণ দর্শানো নোটিশ (শোকজ) করা হয় তাকে। বিষয়টি নিশ্চিত করে নোবিপ্রবি রেজিস্ট্রার প্রফেসর ড. মোঃ আবুল হোসেন জানান,

বিশ্ববিদ্যালয়ে কর্মস্থলে অনুপস্থিত থাকায় তাকে শোকজ করা হয়। তিনি আরও জানান, জেলা পুলিশ সুপারের কাছে তার মামলার কাগজ পত্র চাওয়া হয়েছে। মামলার কাগজপত্র হাতে পেলে পরবর্তী দাপে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।

একাধিক সূত্রে জানা যায়, সে গত তিনবছর বিশ্ববিদ্যালয়ে চাকরিতে ছিল অনুপস্থিত। কিন্তু প্রতি মাসে রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন উত্তোলন করতেন।

এ বিষয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মোঃ দিদার-উল-আলম বলেন, মদপানের ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া এবং কর্মস্থলে অনুপস্থিত থাকায় তাকে শোকজ করা হয়েছে।

দশ কার্যদিবসের মধ্যে তাকে ওই শোকজের জবাব দিতে বলা হয়েছে। বিভিন্ন কারণে এই কর্মকর্তা দীর্ঘদিন ধরে বিশ্ববিদ্যালয়ে অফিস না করলে এদের পিছনে বড় কেউ থাকায় সহজে ব্যবস্থা নেওয়া যায়না বলেও তিনি মন্তব্য করেছেন।

উল্লেখ্য, সম্প্রতি গত (১৭ জুন) রাত ১২টা ৮মিনিটে সম্রাট ফেসবুকে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে অশ্ললীল মন্তব্য করে পুলিশ হাতে আটক হয়।

পরে পুলিশ তাকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে কারাগারে প্রেরণ করে। এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্রাটের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে অনুরোধ জানাচ্ছেন বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ