মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধসুনামগঞ্জে দুই উপজেলায় ৩৬জনের অর্থদন্ড

সুনামগঞ্জে দুই উপজেলায় ৩৬জনের অর্থদন্ড

সুনামগঞ্জের দুই উপজেলায় লকডাউনের আইন অমান্য করার অপরাধে ব্যবসায়ী ও পথচারীসহ মোট ৩৬জনকে অর্থদন্ড করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- আজ বৃহস্পতিবার (১ জুলাই) দুপুরে জেলার জগন্নাথপুর উপজেলায় মহামারি করোনা ভাইরাসের বিস্তার রোধে সরকার ঘোষিত লকডাউনের বিধি নিষেধ অমান্য করার অপরাধে জগন্নাথপুর পৌর

বাজার ও কলকলিয়া বাজারে অভিযান চালিয়ে ৪জন ব্যবসায়ী ও ৪জন পথচারীকে ১হাজার ৪শত টাকা অর্থদন্ড করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ।

অন্যদিকে একই উপজেলার পৌরশহরের বটেরতল, হাসপাতাল এলাকা ও মিরপুর বাজারে অভিযান চালিয়ে ১২জন ব্যবসায়ীকে ১হাজার ৮শত টাকা অর্থদন্ড করেন উপজেলার সহকারি কমিশনার (ভূমি) অনুপম দাস। তারা পৃথক ভাবে এই অভিযান পরিচালনা করেন।

অপরদিকে জেলার জামালগঞ্জ উপজেলার সাচনা বাজারে অভিযান চালিয়ে ১৬টি ব্যবসা প্রতিষ্টানের মালিককে ৩হাজার ৬শত ৫০টাকা অর্থদন্ড করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ^জিত দেব। অভিযানের সময় উপস্থিত ছিলেন- ওসি মোহাম্মদ সাইফুল আলম, এসআই জিয়াউর রহমান প্রমুখ।

এব্যাপারে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ বলেন- সরকারি নির্দেশনা বাস্তবায়নে আমরা মাঠে কাজ করছি। জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে গেলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ