বুধবার, জুলাই ২৪, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধটঙ্গীতে মাদক নির্মূলে কাউন্সিলর আমজাদ হোসেনের ভূমিকা প্রশংসনীয়

টঙ্গীতে মাদক নির্মূলে কাউন্সিলর আমজাদ হোসেনের ভূমিকা প্রশংসনীয়

গাজীপুর মহানগর টঙ্গী ৫১নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর আমজাদ হোসেন এলাকায় মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ নিয়ন্ত্রণে প্রতিনিয়ত এলাকাবাসীকে সাথে নিয়ে বিভিন্ন ভাবে কাজ করে যাচ্ছেন।

নির্বাচিত এলাকায় একাধিক শিল্প কলকারখানা থাকার কারণে এলাকা অত্যান্ত গনবসতিপূর্ণ। দেশের বিভিন্ন জেলা থেকে লোকজন কর্মসংস্থানের সুবিধার্থে এই এলাকায় প্রায় কয়েক লক্ষ্যাধিক লোকের বসবাস।

গনবসতিপূর্ণ এই এলাকায় বেশ কিছুদিন যাবত একটি সক্রীয় চাঁদাবাজ, মাদক কারবারী ছত্রছায়ায় এলাকায় মাদক নিয়ন্ত্রণ করে আসছে। এমনকি এই চক্রটি ফুটপাতে দোকান বসিয়ে চাঁদাবাজী করে আসছিল।

এলাকায় শান্তি শৃঙ্খলা ফিরেয়ে আনতে কমিউনিটি পুলিশিং ও এলাকার জনগণকে সাথে নিয়ে এইসকল সন্ত্রাসীদের বিরুদ্ধে কাউন্সিলর আমজাদ হোসেনের ধারাবাহিকভাবে কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

গত রোববার সন্ধ্যায় কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ নেতা মাহিদুল ইসলাম ও মামুনসহ এলাকাবাসীকে সাথে নিয়ে কাউন্সিলর আমজাদ হোসেনের সহযোগিতায় স্থানীয় চিহ্নিত মাদক ব্যবসায়ী শাহ্

পরানের সহযোগী আব্দুর রহিম ওরফে চিকন আলীকে সাতাইশ কাজী বাড়ী এলাকা থেকে আটক করে। পরে টঙ্গী পশ্চিম থানা পুলিশের কাছে সোর্পদ করেছে। এ সময় তার কাছে মাদক ও দেশীয় অস্ত্র পাওয়া যায়। ইতিপূর্বে

কাউন্সিলরের সহযোগিতায় টঙ্গী পশ্চিম থানা পুলিশ সাতাইশ এলাকায় অভিযান পরিচালনা করে চিহ্নিত সন্ত্রাসী মামুনের ৩ সহযোগীকে গ্রেফতার করেছে।

এ ঘটনায় কাউন্সিলর আমজাদ হোসেন প্রতিবেদককে জানান, আমার নির্বাচনী ইশতিহারে এলাকার জনগণকে প্রতিশ্রুতি দিয়েছিলাম মাদক, সন্ত্রাস নির্মুলে কাজ করে যাবো।

এলাকায় কোন মাদক ব্যবসায়ীকে যারা প্রশ্রয় দিবে আমি মনে করি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদেরকেও আইনের আওতায় আনার জন্য।

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো: শাহ্ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সাতাইশ এলাকা থেকে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃতের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।
১ইং

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ