শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধহাতিয়ায় র‌্যাব-১১ অভিযান ডাকাতির প্রস্তুতিকালে পাইপগান ও গুলিসহ ৫ ডাকাত গ্রেফতার

হাতিয়ায় র‌্যাব-১১ অভিযান ডাকাতির প্রস্তুতিকালে পাইপগান ও গুলিসহ ৫ ডাকাত গ্রেফতার

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে ৫ডাকাত দল সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ । এ সময় তাদের নিকট থেকে ২টি দেশীয় তৈরী পাইপগান, ১টি ডিসট্রেস সিগনাল,

৩রাউন্ড গুলি ও ২টি চকলেট বোমা উদ্ধার করা হয়। এঘটনায় বুধবার (১৪ জুলাই) দুপুরে র‌্যাব-১১ বাদী হয়ে অস্ত্র ও বিস্ফারক আইনে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে হাতিয়া মামমলা দায়ের করে।

শেষে তাদেরকে হাতিয়া থানা পুলিশের নিকট সোপর্দ করে। এর আগে, মঙ্গলবার দিবাগত রাত ১১টার দিকে উপজেলার চর ঈশ্বর ইউনিয়নের তালুকদার গ্রাম থেকে ওই ৫ ডাকাত দল সদস্যদের র‌্যাব গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে , হাতিয়ার নলচিরা ইউনিয়নের কলেজ পাড়ার ফজল করিমের ছেলে মোঃ হেলাল উদ্দিন (৩০), দুলাল উদ্দিন (২৫) একই ইউনিয়নের দফাদার পাড়ার মোঃ আলাউদ্দিনের ছেলে মোঃ জিসান উদ্দিন প্রকাশ সুমন (২১),

নলছিরা ইউনিয়নের কোম্পানী বাড়ির জাহাঙ্গীর আলমের ছেলে মোঃ মামুন (২১) ও চরকিং ইউনিয়নের গামছাখালী গ্রামের জমিদার উদ্দিনের ছেলে মোঃ আকরাম হোসেন (২১)।

হাতিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, র‌্যাব-১১ বাদী হয়ে মামলা দিয়ে ৫ডাকাতকে থানায় সোপর্দ করেছে। বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃত নোয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ