শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধচিলমারীতে বিয়ের প্রলোভনে স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণ: পুলিশের হাতে আটক-১

চিলমারীতে বিয়ের প্রলোভনে স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণ: পুলিশের হাতে আটক-১

কুড়িগ্রামের চিলমারী উপজেলার চিলমারী ইউনিয়নের কড়াই বরিশাল গ্রামের স্বামী পরিত্যক্তা ২৪ বছর বয়সী এক নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে নৌকায় তুলে নিয়ে ধর্ষণের ঘটনা ঘটেছে।

অভিযুক্ত সফিকুল ইসলামকে (৩৫) রোববার (২৫ জুলাই) ভোরে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (২৫ জুলাই) সকালে আদালতে নেয়া হলে তাকে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান পুলিশ।

এ ঘটনাকে কেন্দ্র করে শনিবার (২৪ জুলাই) দিনগত রাত সাড়ে ১২টার দিকে নির্যাতনের শিকার ওই নারী নিজে বাদী হয়ে ধর্ষক সফিকুল ইসলাম এবং তার ৫ সহযোগীকে আসামি করে চিলমারী থানায় মামলা দায়ের করেন।

চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, মামলার পর অভিযান চালিয়ে রোববার (২৫ জুলাই) ভোরে চিলমারী উপজেলার অষ্টমীচর ইউনিয়নের পশ্চিম ডাটিয়ারচর থেকে সফিকুলকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, ওই এলাকাটি ঢুষমারা থানাধীন। এজন্য সফিকুলকে গ্রেপ্তারে ঢুষমারা থানা পুলিশের সহযোগিতা নেওয়া হয়েছে।

সফিকুলকে আদালতে সোপর্দ করা হয়। এছাড়া ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পাশাপাশি অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, কড়াই বরিশাল গ্রামের ২৪ বছর বয়সী স্বামী পরিত্যক্তা এক নারীর সঙ্গে পশ্চিম ডাটিয়ারচর গ্রামের জমের আলী আকন্দের ছেলে সফিকুল ইসলামের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এরই জেরে ঈদের পরদিন বৃহস্পতিবার (২২ জুলাই) বিকেল সাড়ে ৬ টার দিকে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। নৌকায় তুলে বেড়ানোর এক পর্যায়ে ওই নারীকে ধর্ষণ করে সে। ধর্ষণ করার পর রাত ৯টার দিকে কৌশলে বাড়ির পাশে ওই নারীকে নামিয়ে দিয়ে পালিয়ে যায় তারা।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ