শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
spot_img
Homeপ্রধান সংবাদআল্লাহ ও শেখ হাসিনার ওপর বিশ্বাস রাখুন-পরিকল্পনামন্ত্রী

আল্লাহ ও শেখ হাসিনার ওপর বিশ্বাস রাখুন-পরিকল্পনামন্ত্রী

মোজাম্মেল আলম ভূঁইয়া-গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেন- আল্লাহ ও শেখ হাসিনার ওপর বিশ্বাস রাখুন। আপনাদের উপকারের জন্য সকল উন্নয়ন করবে এই সরকার।

এদেশের শিশু, নারী-পুরুষ সবার জন্য শেখ হাসিনা শ্রেষ্ঠ সরকার। দেশের যত উন্নয়ন হয়েছে সব প্রধানমন্ত্রীর অবদান। আমাদের এই প্রধানমন্ত্রীর কথা সবাইকে মনে রাখতে হবে।

আজ বুধবার (৮ সেপ্টেম্ভর) বিকেলে সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার পাগলা বাজারে পরিকল্পনামন্ত্রী এসব কথা বলেন। এসময় মন্ত্রীকে নেতাকর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পরিকল্পনামন্ত্রী আরো বলেন- আপনাদের ভাই ও সন্তান আমি। আমার জীবনের একমাত্র উদ্দেশ্য হচ্ছে আপনাদের সেবা করা। বর্তমানে পুরো জেলায় উন্নয়ন হচ্ছে।

পাগলা বাজারে উড়াল সেতু নির্মাণ করে জনভোগান্তি দূর করঅনুষ্ঠিত সভায় পরিকল্পনামন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল হেকিম, মন্ত্রীর একান্ত সচিব হাসনাত হোসেন,

পশ্চিম পাগলা ইউনিয়ন চেয়ারম্যান নুরুল হক, সাবেক চেয়ারম্যান জগলুল হায়দার, আওয়ামীলীগের প্রচার সম্পাদক সুরঞ্জিত চৌধুরী, ছাত্রলীগের সাবেক আহবায়ক মনসুর আলম সুজন, সাধারণ সম্পাদক ইমরান হোসেন তালুকদারসহ আরো অনেকেই।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ