বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
spot_img
Homeক্রীড়াঙ্গনপয়েন্ট হারিয়েও শীর্ষে উঠে এলো অ্যাথলেটিকো

পয়েন্ট হারিয়েও শীর্ষে উঠে এলো অ্যাথলেটিকো

স্প্যানিশ লা লিগায় একদিন আগে এল ক্লাসিকো জিতে শীর্ষে উঠেছিল রিয়াল মাদ্রিদ। ২৪ ঘণ্টার ব্যবধানে তাদেরকে হটিয়ে আবার শীর্ষস্থান দখলে নিয়েছে অ্যাথলেটিকো মাদ্রিদ। তবে এদিন রিয়াল বেটিসের বিপক্ষে নেমে পয়েন্ট হারিয়েছে দিয়েগো সিমিওনের শিষ্যরা। অবশ্য নিষেধাজ্ঞার কারণে এই ম্যাচে খেলতে পারেননি দলটির মধ্যমণি লুইস সুয়ারেজ ও মার্কোস লরেন্টো।

রোববার (১১ এপ্রিল) রাতে রিয়াল বেটিসের সঙ্গে ১-১ গোলে ড্র করে অ্যাথলেটিকো। প্রথমার্ধেই হয় দুই গোল, শেষার্ধে কোন দলই আর গোলের দেখা পায়নি। প্রথমে দলকে এগিয়ে নেন ইয়ানিক কারাসকো, পরে বেটিসকে সমতায় ফেরায় ক্রিস্টিয়ান তেল্লো।

রিয়াল বেটিসের ঘরের মাঠে প্রথম ৫ মিনিটেই এগিয়ে যায় অ্যাথলেটিকো। দলকে এগিয়ে নেন ইয়েনিক কারাসকো। এ সময় বেটিসের ডি বক্সের ভেতরে জটলার মধ্যে গোলরক্ষককে ফাঁকি দিয়ে পোস্টে বল জড়ান বেলজিয়ান ফরোয়ার্ড।

ম্যাচের ২০তম মিনিটে দারুণ বোঝাপোড়ায় গোল শোধ দেন বেটিসের ক্রিস্টিয়ান তেল্লো। তাতে সমতা নিয়ে শেষ হয় প্রথমার্ধের লড়াই।

দ্বিতীয়ার্ধের বাকি সময়েও অবশ্য এই সমতা আর কেউ ভাঙতে পারেনি। তাতে ১-১ গোলের ড্রয়ের হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয় অ্যাথলেটিকো মাদ্রিদকে।

যদিও এই ম্যাচ থেকে পাওয়া ১ পয়েন্টে শীর্ষে উঠে এলো অ্যাথলেটিকো, ৩০ ম্যাচ থেকে তাদের পয়েন্ট ৬৭। সমান ম্যাচ থেকে রিয়ালের সংগ্রহ ৬৬। আর তিনে থাকা বার্সেলোনার পয়েন্ট ৬৫। লিগে প্রত্যেকের ৮টি করে ম্যাচ এখনও বাকি আছে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ