রবিবার, জুলাই ২১, ২০২৪
spot_img
Homeসারাদেশরংপুরকুড়িগ্রামের উলিপুরে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে পুলিশ

কুড়িগ্রামের উলিপুরে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে পুলিশ

কুড়িগ্রামে উলিপুরে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে থানা পুলিশ। সারাদেশের ন্যায় কুড়িগ্রামের উলিপুরে করোনার বিস্তার ঠেকাতে শুরু হয়েছে এক সপ্তাহের সর্বাত্মক লকডাউন।এই লকডাউন মানাতে যথেষ্ট তৎপর আইনশৃঙ্খলা বাহিনী। রমজানের শুরুর দিনে কঠোর লকডাউনে বিভিন্ন অজুহাতে যেসব মানুষ বাড়ির বাইরে বের হচ্ছেন, তাদের পুলিশি জেরার মুখে পড়তে হচ্ছে।লকডাউন বাস্তবায়নে সর্বাত্মক প্রচেষ্টা চালাচ্ছে উলিপুর থানা পুলিশ।

উলিপুর থানার ওসি ইমতিয়াজ কবিরের নেতৃত্বে সকাল থেকে পৌর শহরের বিভিন্ন পয়েন্টে পুলিশের কয়েকটি টিম কাজ করছে। তবে সকাল থেকে বিকেল পর্যন্ত পুলিশি তৎপরতা ছিল চোখে পড়ার মতো।বাজারগুলোতে নিয়মিত তদারকি সহ স্বাস্থ্যবিধি নিশ্চিতে পুলিশের তৎপরতা লক্ষ করা গেছে।বিনা প্রয়োজনে যেসব মানুষ যানবাহন চালিয়ে যাচ্ছেন তাদের মামলা দিয়ে জরিমানা করতে দেখা গেছে।

উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) ইমতিয়াজ কবির জানান, লকডাউন বাস্তবায়নে কাজ করছে পুলিশের সদস্যরা। করোনা সচেতনমূলক বিভিন্ন প্রচারনাসহ নিয়মিত বাজার মনিটরিং ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করা হচ্ছে।যারা বিনা প্রয়োজনে বের হয়েছেন,তাদের বুঝিয়ে ঘরে ফেরার জন্য আহ্বান করা হয়েছে। লকডাউন বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি নিশ্চিতে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) রুহুল আমীন,ট্রাফিক ইন্সপেক্টর আলতাফ, এসআই হারিছুর রহমান, আতিক,এএসআই সোহাগ পারভেজ সহ থানা পুলিশের সদস্যরা।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ