আইপিএল শুরুর আগেই তুমুল নাচ, ভিডিও পোস্ট করলেন হরভজন

কিছুদিন পরই শুরু হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। এই স্বল্প সময়ের খেলায় গোটা ভারতবর্ষ মেতে ওঠে উচ্ছ্বাসে। তাই আইপিএল এগিয়ে আসার আগে নিলাম চলে ক্রিকেটারদের। আর এ নিলামে এবার ২০২১’র আইপিএলে কলকাতা নাইট রাইডার্স কিনে নিয়েছে হরভজন সিংকে। হরভজন সিং একজন অভিজ্ঞ ভারতীয় স্পিনার যিনি জাতীয় দলের হয়ে খেলতেন।

তিনি বাংলার দাদা অর্থাৎ সৌরভ গাঙ্গুলির অত্যন্ত প্রিয় একজন মানুষ। ২০২১’র আইপিএলে এবার কলকাতার হয়ে দেখা যাবে হরভজন সিংকে। তবে জল্পনার বিষয় হলো ভক্তরা প্রশ্ন তুলেছেন তিনি মাঠে নামবেন নাকি সঞ্চালকের কাজ করবেন? তবে এ বিষয়ে স্পষ্ট কিছুই জানা যায়নি।

এবারই প্রথম হরভজন কলকাতার হয়ে খেলায় যোগ দিচ্ছেন। আর সেই মতো তিনি ইতিমধ্যে অনুশীলনে যোগ দিয়েছেন। তিনি এর আগে চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলেছেন। এবারের মিনি নিলামে কেকেআর তাকে ২ কোটি টাকা দিয়ে কিনে নেয়। হরভজন সিং সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তিনি মাঝেমধ্যে নানান পোস্ট করেন তার সোশ্যাল হ্যান্ডেলে। এবার তিনি একটি নাচের ভিডিও পোস্ট করেছেন।

সেখানে দেখা যাচ্ছে তিনি ও তার সঙ্গে স্টার স্পোর্টসের সঞ্চালক যতীন সপ্রু বাথি কামিং গানের সুরে ডান্স করছেন। এই ভিডিও পোস্ট করে তিনি ক্যাপশনে লিখেছেন, আইপিএল ২০২১ আসছে, হাউ ইজ দ্য জোশ।

এদিকে হরভজন সিং মাঠে খেলবেন নাকি সঞ্চালকের ভূমিকা নেবেন তাই নিয়ে সংশয় জেগেছে ভক্তদের মনে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.