নুরজাহান পার্কে অভিযান, অসামাজিক কার্যকলাপের দায়ে ১৭জনকে সাজা

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি

১৭

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মহাস্থানে ভ্রাম্যমান আদালতের অভিযানে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অপরাধে ১৭জন নারী পুরুষকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

৪ এপ্রিল রবিবার দুপুর ১টার সময় উপজেলার মহাস্থান বাসষ্ট্যান্ড এলাকার হোটেল নুরজাহান পার্কে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানের নেতৃত্ব দেন শিবগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আলমগীর কবীর। এ সময় অসামাজিক কার্যকালাপের সঙ্গে জড়িত থাকার অভিযোগে হোটেল নূর জাহান পার্কের ম্যানেজার আলমগীর কবির (৪০) কে ৬মাস বিনাশ্রম কারাদন্ড তার দুই সহযোগী হোটেল সুপারভাইজার মমিনুল ইসলাম (২৮) ও আরিফুল ইসলাম (২৬) কে ১মাস করে বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়। এছাড়াও ৪ জনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড এবং ১০জনকে অর্থদন্ড প্রদান করা হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনার বিষয়ে শিবগঞ্জ উপজেলার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আলমগীর কবীর জানান, দীর্ঘ দিন ধরে হোটেল নূর জাহান পার্কে অনৈতিক কর্মকান্ড চালিয়ে আসছিলো, ভ্রাম্যমাণ আদালতের অভিযানে তাদের বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়েছে।। অপকর্ম রোধে এই তৎপরতা অব্যাহত থাকবে। এসময় উপস্থিত ছিলেন শিবগঞ্জ-সোনাতলা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম সিদ্দিকী, শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলামসহ সঙ্গীয় পুলিশ ফোর্স।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.