রৌমারীতে ২৮৮৫ পিস ইয়াবা উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি

১৯

কুড়িগ্রামের রৌমারীতে জাতীয় গোয়েন্দা সংস্থা ও পুলিশের যৌথ অভিযানে ২৮৮৫ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। সোমবার দিবাগত রাত ১টার দিকে এনএসআইয়ের তথ্যের ভিত্তিতে উপজেলার রতনপুর গ্রামে আ. রহিমের ছেলে সুমন মিয়া (৩৭) এর বাড়িতে অভিযান চালিয়ে ২৮৮৫ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই মাদককারবারি পালিয়ে যায়।

রৌমারী এনএসআইয়ের সহকারি পরিচালক মহসিনুজ্জামান জানান, আমাদের অনুসন্ধানুযায়ি সুমন মিয়া দীর্ঘদিন যাবৎ কঠিন সতর্কতার সাথে মাদক কারবার করে আসছিল। সোমবার দিবাগত রাত ১টার দিকে পুলিশের উপ-পরিদর্শক তৌহিদুর রহমানের নেতৃত্বে এনএসআই ও পুলিশের ১২ সদস্যর একটি দল রৌমারী সদর ইউনিয়নের রতনপুর গ্রামের আ. রহিমের ছেলে সুমন মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই মাদক কারবারি পালিয়ে যায়।

পরে তার বসত ঘর তল্লাশি চালিয়ে একটি সাদা পলিথিনে মোড়ানো ১৫টি কালো বায়ুরোধক প্যাকেটে ২৮৮৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এব্যাপারে রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ্ জানান, উদ্ধারকৃত ২৮৮৫ পিস ইয়াবা রৌমারী থানায় আনা হয়েছে এবং সুময় মিয়াকে পলাতক আসামি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করে আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.