সুনামগঞ্জে ছাত্রলীগ নেতাকে লাঞ্চিত, ৫৪ জনের বিরুদ্ধে মামলা

মোজাম্মেল আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি

১৭

সুনামগঞ্জ জেলার ধর্মপাশায় ঢাকা বিশ^বিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রলীগের উপ-আন্তর্জাতিক সম্পাদক আফজাল খানকে লাঞ্চিত করার ঘটনায় ৫৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। আজ বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরে মামলাটি দায়ের করা হয়। মামলা দায়েরের পর ২জনকে গ্রেফতার করে বিকেলে আদালতে পাঠিয়েছে পুলিশ।

ধর্মপাশা থানা সূত্রে জানা গেছে- দায়েরকৃত মামলায় উপজেলার জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাসেম ও তার ছেলে আল মোজাহিদসহ ২৯ জনের নাম উল্লেখ করে আরো ২৫ জনকে অজ্ঞাত আসামী দিয়ে থানায় একটি মামলাটি দায়ের করেছেন লাঞ্চিত হওয়া ছাত্রলীগ নেতা আফজাল খান।

গত মঙ্গলবার জয়শ্রী বাজারে অবস্থিত আওয়ামীলীগ কার্যালয়ের সামনে স্থানীয় জনতা ছাত্রলীগ নেতা আফজাল খানকে ঘোরাও করে লাঞ্চিত করার পর পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। এঘটনার প্রেক্ষিতে ধর্মপাশা থানার ওসি দিলোয়ার হোসেন, এসআই জহিরুল ইসলাম ও এএসআই আনোয়ার হোসেনকে ক্লোজড করে সুনামগঞ্জ পুলিশ লাইনে পাঠানো হয়। এছাড়াও জয়শ্রী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাসেমকে বহিস্কার করা হয়ে বলে জানা গেছে।

এঘটনার সত্যতা নিশ্চিত করে ধর্মপাশা থানার ওসি তদন্ত মোঃ আতিকুর রহমান সাংবাদিকদের বলেন- হেফাজতে ইসলামের আন্দোলন নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা আফজাল খানকে লাঞ্চিত করার ঘটনায় দায়েরকৃত মামলার ২জন আসামীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। অন্যদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.