টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা সিমান্ত খোকনের উদ্যোগে মাস্ক বিতরণ

মো: বশির আলম, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

১১

করোনা মহামারীতে দ্বিতীয় ঢেউ সামাল দিতে সরকার লকডাউন ঘোষণা করেছে। সরকারের ঘোষণাকে বাস্তবায়নে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর দপ্তর সম্পাদক মো: মোস্তাফিজুর রহমান মাসুদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, প্রতিটি জেলা, মহানগর, উপজেলা, থানা, পৌরসভা, ইউনিয়ন ওয়ার্ড পর্যায়ে করোনা আক্রান্ত পরিবার করোনায় সাময়িক বিপর্যস্ত অসহায় মানুষের মাঝে সাধ্যমতো খাদ্য সামগ্রী ও রান্না করা খাবার বিতরণসহ জনসচেতনতা বৃদ্ধির লক্ষ মাইকিং, লিফলেট, হ্যান্ডসেনিটাইজার ও মাক্স বিতরণের জন্য যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ¦ মো: মাঈনুল হোসেন খান নিখিল যুবলীগের প্রতি আহ্বান জানিয়েছেন।

উক্ত আহ্বানে সাড়া দিয়ে গাজীপুর-২ আসনের বার বার নির্বাচিত সংসদ সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপির আস্থাভাজন ও মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের রাজনৈতিক সহযোদ্ধা ত্যাগী পরিচ্ছন্ন রাজনৈতিক কর্মী টঙ্গী পশ্চিম থানার যুবলীগ নেতা সিমান্ত খোকনের নেতৃত্বে গতকাল শনিবার টঙ্গীর ৫৪নং ওয়ার্ড খাঁ-পাড়া এলাকায় মাস্ক, স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিল্লাল হোসেন মোল্লা। তিনি বলেন, গত বছর মার্চ মাসে করোনা মহামারিতে যখন লকডাউন ঘোষণা করা হয়েছিল। তখন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপির দিকনির্দেশনায় আমার সাধ্যমতো মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী, নগদ অর্থ সহযোগিতা করেছি।

অসহায় মানুষের পাশে থেকে যে কোন সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে। এ সময় উপস্থিত ছিলেন, টঙ্গী পশ্চিম থানার যুবলীগ নেতা সিমান্ত খোকন, যুবলীগ নেতা মোস্তাকিম রহমান নাহিদ, খান সুমন প্রমুখ।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.