ঝিনাইগাতীতে ইসলামিক রিলিফ বাংলাদেশের খাদ্য সামগ্রী বিতরণ

মোহাম্মদ দুদু মল্লিক, শেরপুর প্রতিনিধি

২১

শেরপুর জেলার ঝিনাইগাতীতে ইসলামিক রিলিফ বাংলাদেশ কর্তৃক আয়োজিত,গরীব অসহায় ও হত-দরিদ্রদের মাঝে রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ১৩ এপ্রিল মঙ্গলবার সন্ধ্যায় ঝিনাইগাতী সদর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে স্বাস্থ্য বিধি মেনে,২’শত পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণের আয়োজন করা হয়।

ঝিনাইগাতী সদরে এসব খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন চান,ও ইসলামিক রিলিফ বাংলাদেশ ঝিনাইগাতী উপজেলা শাখা প্রকল্প কর্মকর্তা মো.ফরহাদ তালুকদার।এসময় আরও উপস্থিত ছিলেন,ইসলামিক রিলিফ ঝিনাইগাতী উপজেলা শাখা সহকারী প্রকল্প কর্মকর্তা মো. আলমগীর হোসেন,উপজেলা তাঁতি লীগের আহ্বায়ক মো. আমিরুল ইসলাম,ইউপি সদস্য মো. আব্দুল কুদ্দুস,ইউপি সদস্য রকিবুল ইসলাম,ইউপি সদস্য মো.শামসুজ্জামান বাবু প্রমুখ।

প্রত্যেক কার্ডধারীদের সাড়ে ১৮ কেজী চাল,২ লিটার সয়াবিন তেল,৩ কেজি চিনি,৩ কেজি ছোলা ও ২ কেজি ডাল এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।রমজানের আগে এসব পেয়ে ইসলামিক রিলিফ বাংলাদেশ এর সকল কর্মকর্তাদের প্রতি সন্তুষ্ট হয়ে ওই সময় উপকারভোগীরা কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উলে­খ্য ইসলামিক রিলিফ বাংলাদেশ কর্তৃক রমজান উপলক্ষ্য ঝিনাইগাতী সদর,ধানশাইল ও গৌরীপুর এ ৩’টি ইউনিয়নে সর্বমোট ৬ শতাধিক গরীব,অসহায়,হতদরিদ্র ও কর্মহীন পরিবারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন তারা।স্বাস্থ্য বিধি মেনে নিয়মের মধ্যদিয়ে এসব খাদ্য সামগ্রী বিতরণ সম্পন্ন করা হয়েছে প্রকল্প কর্মকর্তা মো. ফরহাদ তালুকদার তিনি এসব কথা বলেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.