সুনামগঞ্জে ভারতীয় মদ ও গাঁজা সহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোজাম্মেল আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি:

১৯

সুনামগঞ্জে পৃথক অভিযান চালিয়ে মদ ও গাঁজার চালানসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ ও র‌্যাব। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- জেলার তাহিরপুর উপজেলার ভাটি তাহিরপুর গ্রামের শামরান মিয়া (২০), একই গ্রামের দোহা মিয়া (১৯), নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার জাহিদুল ইসলাম (২২) ও সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারছড় গ্রামের কামাল মিয়া (৪৬)। আজ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে কারাঘারে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও র‌্যাব সূত্রে জানা গেছে- গতকাল বুধবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে জেলার দোয়ারাবাজার উপজেলার আমবাড়ি কবরস্থানে পাশে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী কামাল মিয়াকে গ্রেফতার করে র‌্যাব ৯ এর সুনামগঞ্জ ক্যাম্পের সদস্যরা। পরে মাদক ব্যবসায়ী কামাল মিয়ার দেওয়া তথ্য অনুযায়ী ভারত থেকে পাচাঁরকৃত ১০১ বোতল অফিসার্স চয়েজ মদ আমবাড়ি কবরস্থানের পাশে অবস্থিত নদীর পাড় থেকে উদ্ধার করে। এসময় ১টি মোবাইল ও ১টি সিমকার্ড জব্দ করা হয়। পরে রাতেই মাদক ব্যবসায়ী কামাল মিয়াকে দোয়ারাবাজার থানায় হস্থান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে র‌্যাব।

অপরদিকে গতকাল বুধবার রাত ১১টায় ধর্মপাশা উপজেলার মধ্যনগর বাজার সংলগ্ন খেয়াঘাট থেকে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী শামরান মিয়া, দোহা মিয়া ও জাহিদুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ। এঘটনার প্রেক্ষিতে মধ্যনগর থানার এসআই মাসুদ মিয়া বাদী হয়ে গ্রেফতারকৃত ৩ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

দোয়ারাবাজার থানার ওসি মোঃ নাজির আলম ও মধ্যনগর থানার ওসি নির্মল দেব এঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন- গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা প্রশাসনের চোখে ফাঁকি দিয়ে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করছিল। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেলহাজতে পাঠানো হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.