সুনামগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে আহত যুবকের মৃত্যু: গ্রেফতার ১

মোজাম্মেল আলম ভূঁইয়া, সুনামগঞ্জ জেলা প্রতিনিধি

২১

সুনামগঞ্জে জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় আহত এক যুবকের মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। মৃত যুবকের নাম- মাসুম আহমদ (২৭)। সে জেলার জগন্নাথপুর উপজেলার ভবানীপুর গ্রামের মৃত বাদশা মিয়ার ছেলে। গতকাল শুক্রবার (১৬ এপ্রিল) রাত অনুমান ১১টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত মাসুম আহমেদের মৃত্যু হয়।

এঘটনার প্রেক্ষিতে আজ শনিবার (১৭ এপ্রিল) সকাল ১০টায় প্রতিপক্ষ রুবেল মিয়া (২৪) কে গ্রেফতার করেছে পুলিশ। সে একই গ্রামের সুরুজ মিয়ার ছেলে।

পুলিশ ও এলকাবাসী সূত্রে জানা গেছে- জেলার জগন্নাথপুর উপজেলার ভবানীপুর গ্রামের মৃত বাদশা মিয়ার ছেলে মাসুম আহমদ ও প্রতিবেশী সুরুজ মিয়ার মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিল। তারই জের ধরে গতকাল শুক্রবার সকালে মাসুম আহমদ ও সুরুজ মিয়ার মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। এই ঘটনা জানতে পেয়ে সুরুজ মিয়া ছেলে রুবেল মিয়া তার লোকজন নিয়ে মাসুম আহমদকে বেধরক মারধর করে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা আহত মাসুমকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে দ্রুত সিলেট পাঠায়। পরে রাত অনুমান ১১টার সময় চিকিৎসাধীন অবস্থায় আহত মাসুম আহমদের মৃত্যু হয়।

এব্যাপারে জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী সাংবাদিকদের বলেন- জমি নিয়ে হামলার ঘটনায় আহত যুবক মাসুমের মৃত্যুতে ১জনকে গ্রেফতার করা হয়েছে। এঘটনার প্রেক্ষিতে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.