রূপগঞ্জে বসত বাড়িতে হামলা-ভাংচুর আহত-৩

নারায়নগঞ্জ প্রতিনিধি

২৫

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে বসত বাড়িতে হামলা-ভাংচুরের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার (১৮ এপ্রিল) দুপুর ১টার দিকে উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের জাঙ্গী সুরিয়াব এলাকায় ঘটে এ ঘটনা। এই ঘটনায় আহত হয়েছেন নারী-পুরুষসহ তিনজন। বর্তমানে তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার (১৮এপ্রিল) দুপুরে উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের জাঙ্গী সুরিয়াব এলাকার মৃত শামসুদ্দিনের ছেলে খোকন মিয়ার বসত বাড়িতে পূর্ব শত্রুতার জের ধরে কাঠের ডাসা ও লাঠি-সোটা নিয়ে অতর্কিত হামলা ও ভাংচুরের তা-ব চালায় একই এলাকার মোঃ বাচ্চু মিয়ার তিন ছেলে মোঃ সোলমান (৩০), মোঃ শান্ত (২৩), মোঃ বাবু রাজা(১৯) ও তার স্ত্রী শামসুন্নাহার (৫৫)সহ অজ্ঞাত ২/৩ জন। দূর্বত্তরা বসতঘরে ঢুকে খোকন মিয়াকে এলোপাথারীভাবে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে।

এসময় খোকন মিয়ার স্ত্রী রওশনয়ারা (৪০) ও তার মেয়ে কাকলি (২১) তাকে বাঁচাতে এগিয়ে আসলে দূর্বত্তরা তাদেরকেও এলোপাথারীভাবে মারপিট করে ও কিল-ঘুষি মেরে রক্তাক্ত জখম করে। এসময় দূর্বৃত্তরা খোকন মিয়ার মেয়ে কাকলির গলায় থাকা ১ ভরি স্বর্ণের চেইন লুট করে নিয়ে যায়। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে দূর্বৃত্তরা চলে যায় এবং খোকন মিয়া ও তার পরিবারকে হুমকি দিয়ে বলে বেশি বাড়াবাড়ি করলে মিথ্যা মামলা দিয়ে হয়রানিসহ প্রাণে মেরে ফেলবে। আশপাশের লোকজনের সহযোগিতায় আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। পরে তার স্ত্রী প্রাথমিক চিকিৎসা নিয়ে রূপগঞ্জ থানায় গিয়ে একটি অভিযোগ দায়ের করেন।

আহত খোকন মিয়া জানান, এই বাচ্চু মিয়ার ছেলেরা আমাদের উপর আরো অনেকবার হামলা করছে। আমি এলাকার মাদবরের কাছে বার বার বিচার দিয়েও বিচার পাইনি। গতকাল আবারও আমার বসতবাড়িতে হামলা করে আমাকেসহ আমার স্ত্রী ও মেয়েকে আহত করে। এখনো আমরা হাসপাতালে ভর্তি আছি। বিচারের আশায় রূপগঞ্জ থানায় অভিযোগ করেছি। দেখি বিচার মিলে কি না।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার তদন্ত (ওসি) জসিম উদ্দিন বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.