মানুষের আস্থা অর্জন করা দল আ. লীগ: ওবায়দুল কাদের

ডেস্ক রিপোর্ট

বিএনপি-হেফাজত মিলে যখন দেশে তাণ্ডব চালাচ্ছে, তখন আওয়ামী লীগ মানুষের পাশে দাঁড়িয়ে তাদেরকে সহায়তা করছে- এমন মন্তব্য করেছেন ক্ষমতাসীন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, শুধু এখন নয়, জন্মলগ্ন থেকেই মানুষের পাশে আছে আওয়ামী লীগ। এটিই দেশের একমাত্র দল, যারা মানুষের পূর্ণ আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

আজ শুক্রবার (২৩ এপ্রিল) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে যুক্ত হয়ে ব্ক্তব্য দেওয়ার সময় এসব মন্তব্য করেন ওবায়দুল কাদের। রাজধানীর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি অনুষ্ঠানে যুক্ত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, মানুষের আস্থা ও ভালোবাসার কারণেই আওয়ামী লীগ এতদিন ধরে ক্ষমতায় আছে। সাধারণ মানুষ যখন কোনো সঙ্কটে পড়ে তখন এই দলটির নেতাকর্মীদেরকেই পাশে পায়। যতদিন এই করোনা সঙ্কট থাকবে ততদিন আমরা যথাসাধ্য মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করবো। এছাড়া সরকারি সহায়তা তো থাকবেই।

ক্ষমতায় যেতে হলে বিএনপিকে দেশের মানুষের পাশে দাঁড়ানোর তাগিদ দিয়ে তিনি বলেন, আপনারা জনগণের কাছে ফিরে আসুন, মানুষের জন্য কাজ করুন। জনকল্যাণের রাজনীতিই এখন সবচেয়ে বেশি প্রয়োজন। বসে বসে শুধু লিপ সার্ভিস দিয়ে যাবেন না।

বিএনপিসহ ‘প্রতিক্রিয়াশীল চক্র’ দেশের রাজনীতির ধারা, মুক্তিযুদ্ধের মূল্যবোধ এবং গণতান্ত্রিক অভিযাত্রা ক্ষতিগ্রস্ত করেছে বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, দলটির রাজনীতি নেতিবাচক ও প্রতিক্রিয়াশীলতায় পুষ্ট। দেশের গৌরবের দিনগুলো হেফাজতকে সঙ্গে নিয়ে বিতর্কিত করার অপচেষ্টা করেছে তারা।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.