আসছে মুন্না ভাই থ্রি, মুখ খুললেন অভিনেতারা

ডেস্ক রিপোর্ট

২৬

ভারতের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক সিনেমাগুলোর মধ্যে অন্যতম একটি ‘মুন্না ভাই’। বেশ কিছু বছর পার হয়ে গেলেও জনপ্রিয় এই ফ্র‍্যাঞ্চাইজির নতুন কিস্তি নিয়ে মেলেনি কোনো তথ্য। যদিও বেশ কয়েকবার শোনা গেছে গুঞ্জন, আসছে এর সিক্যুয়েল।

‘মুন্না ভাই থ্রি’ নিয়ে দর্শকের অপেক্ষা ১৪ পেরিয়ে ১৫ বছরে ঠেকলো। রাজকুমার হিরানির পরিচালনায় সঞ্জয় দত্ত, আরশাদ ওয়ারসি এবং বোমান ইরানির দুর্দান্ত অভিনয় এখনো মনে রয়ে গেছে দর্শকের।

এবার সিনেমাটির পরবর্তী কিস্তি নিয়ে বেশ খোলামেলা আলোচনা করেছেন এর অন্যতম অভিনেতা আরশাদ ওয়ারসি ও বোমান ইরানি।

সম্প্রতি মুক্তির অপেক্ষায় থাকা অ্যামাজন প্রাইমের নতুন সিরিজ ‘লোল’- এর প্রচার নিয়ে ব্যস্ত সময় পার করছেন আরশাদ এবং বোমান। এক সংবাদ সম্মেলনে ‘মুন্না ভাই’- এর নতুন কিস্তি নিয়ে প্রশ্ন করলে আরশাদ বলেন, ‘এটি কবে থেকে শুরু হবে এই প্রশ্ন আমাদের মাঝেও বারবার আসে। সত্যি বলতে সিনেমাটির অভিনেতারাও চান এটি হোক। প্রযোজক চান সিনেমাটি হোক। পরিচালকও চান সিনেমাটি হোক।

তবে কোনো এক অজানা কারণে সিনেমাটি হচ্ছে না।’

তিনি আরো জানান, ‘সিনেমাটির মূল নায়ক আমি মনে করি পরিচালক রাজকুমার হিরানিকে। তিনি সিনেমাটির জন্য প্রচুর পরিশ্রম করেছেন। তার পরিশ্রম এবং অধ্যাবসায় মুন্নাভাইকে আজ এই পর্যায়ে নিয়ে এসেছে। সবশেষে আবারো বলতে চাই, আমার মনে প্রাণে চাওয়া মুন্নাভাই যত তাড়াতাড়ি সম্ভব পর্দায় আবারও ফিরে আসুক।’

প্রসঙ্গত, এর আগেও বেশ কিছু অনুষ্ঠানে ‘মুন্না ভাই’ সিরিজ নিয়ে প্রযোজক বিনোদ চোপড়া মুখ খুলেছেন৷ বেশ কয়েকবার সিনেমাটির কাজ শুরু করার ব্যাপারেও আশা ব্যক্ত করেছেন।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.