টঙ্গীতে যুবলীগ নেতা জালাল মাহমুদ টুটুলের সেবামূলক কার্যক্রম এলাকায় প্রশংসিত

মো: বশির আলম, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

২৩

করোনা ভাইরাসের কারণে ও লকডাউনের ফলে আত্মমানবতার সেবায় পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় ও ছিন্ন মূল মানুষের মাঝে ইফতার সামগ্রী তুলে দেন গাজীপুর সিটি কর্পোরেশন ৫১ নং ওয়ার্ড যুবলীগে সভাপতি পদপ্রার্থী জালাল মাহমুদ টুটুল। গতকাল শনিবার বিকালে প্রায় ৫ শতাধিক মানুষের মাঝে এসব খাবার বিতরণ করা হয়।

ইফতার বিতরণ কালে সংক্ষিপ্ত বক্তব্যে জালাল মাহমুদ টুটুল বলেন, গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সুমন আহমেদ শান্ত বাবু ভাইয়ের জন্মদিন উপলক্ষে ও তার রোগ মুক্তি কামনায় এসব খাবার বিতরণ করা হয়। রমজানের শুরু থেকে আমি মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছি।

তিনি আরো বলেন, রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মো মাইনুল হোসেন খান নিখিলের আহবানে গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সুমন আহমেদ শান্ত বাবু দিক নির্দেশনায় ও শান্ত ভাইয়ের জন্মদিন উপলক্ষে মানবিক কার্যক্রম অব্যাহত রয়েছে। তিনি এ ধরনের মহতি কাজে সবাইকে নিজ নিজ সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, ৫১ নং ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক সদস্য হাজী আব্দুল মালেক, আহবায়ক সদস্য নান্টু মন্ডল,সাতাইশ চৌরাস্তা বাজার কমিটির আহবায়ক মো খোকন মিয়া, যুগ্ম আহ্বায়ক সোহেল মিয়া, যুবলীগ নেতা সাত্তার, নুর মোহাম্মদ, ছাত্রলীগ নেতা মমিনুল ইসলাম সাফিন, ইমরান হোসেন প্রমুখ।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.