সোনাইমুড়িতে পাইপগান ও গুলি সহ দুই যুবক গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি

১৮

নোয়াখালীর সোনাইমুড়ী থানা পুলিশ এক অভিযান চালিয়ে একটি পাইপগান ও গুলি সহ দুই যুবককে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে,সোনাইমুড়ি উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের তথারখিল গ্রামের তিতার বাড়ির

জয়নাল আবেদীনের ছেলে মোঃ ফরহাদ (২৩) ও আমিশাপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের আবিরপাড়া সেকান্তর ভূঁইয়া বাড়ীর মৃত নূর উদ্দিনের ছেলে কামাল হোসেন (২২)। মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে গ্রেফতারকৃতদের নোয়াখালীর

বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এর আগে, সোমবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার ১০নং আমিশাপাড়া ইউপির দক্ষিণ আবিরপাড়া গ্রামের বটগ্রাম টু আবিরপাড়া রোডে দক্ষিণ আবিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোড় থেকে পুলিশ চেকপোষ্ট বসিয়ে তাদের গ্রেফতার করে।

পুলিশ জানায়, সোমবার দিবাগত রাতে সোনাইমুড়ি থানার এসসআই মোঃ রেজাউল করিম সঙ্গীয় ফোর্সসহ অবৈধ মাদক ও অস্ত্র উদ্ধারে ডিউটি কালে রাত ১২টার দিকে উপজেলার আমিশাপাড়া ইউপির আমিন বাজার হইতে বটগ্রাম রোডে চেকপোষ্ট বসিয়ে যানবাহন তল্লাশী অভিযান চালায়।

ওই সময় পশ্চিম দিক আসা একটি মোটর সাইকেল আসতে দেখে পুলিশ তাদেরকে থামানোর সংকেত দেয়। এক পর্যায়ে আসামিরা মোটর সাইকেল দাঁড় করিয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করে।

এসময় পুলিশ তাদের ধাওয়া করে মোঃ ফরহাদ ও কামাল হোসেন নামের দুই যুবককে আটক করে। এসময় মোঃ ফরহাদের পিঠে ঝুলানো ব্যাডমিন্টন বাডের ব্যাগের ভিতর থেকে একটি দেশীয় তৈরী সচল পাইপগান ও ১ রাউন্ড গুলিসহ আরেক আসামি মোঃ কামাল হোসেনকে আটক করে।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা হয়েছে। আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.