খালেদা জিয়ার সবশেষ শারীরিক অবস্থা

ডেস্ক রিপোর্ট

করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক আল মামুন। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) তার বেশ কয়েকটি পরীক্ষা করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

বিকেলে হাসপাতালে খালেদা জিয়ার সঙ্গে দেখা করে সময় সংবাদকে ফোনে এ তথ্য জানান ডা. আল মামুন।

তিনি জানান, সব পরীক্ষা শেষ করে বেগম জিয়ার হাসপাতাল ছাড়তে সময় লাগবে আরও দুই থেকে তিনদিন। আগামী সপ্তাহে তৃতীয়বারের মতো তার কোভিড পরীক্ষা করানো হবে বলেও জানান তিনি।

এর আগে বুধবার (২৮ এপ্রিল) খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসকরা জানান, বেগম খালেদা জিয়াকে কতদিন হাসপাতালে থাকতে হবে, তা নিশ্চিত নয়। আরও কিছু পরীক্ষা ও পর্যবেক্ষণের পর তিনি (খালেদা জিয়া) কবে নাগাদ বাসায় ফিরবেন, সেই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

গত ১০ এপ্রিল বেগম জিয়া করোনা পজিটিভ হন। তার ব্যক্তিগত চিকিৎসকরা বলছেন, বিএনপি চেয়ারপারসনের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। করোনার কোনো উপসর্গ নেই তার। এরপর গত শনিবার (২৪ এপ্রিল) দ্বিতীয় ধাপে তার করোনা পরীক্ষা করা হলে ফলাফল আবারও পজিটিভ আসে।

গত ২৭ এপ্রিল সিটি স্ক্যানসহ বেশ কয়েকটি পরীক্ষার জন্য বেগম জিয়াকে গুলশানের বাসভবন থেকে নেওয়া হয় বসুন্ধরা আবাসিক এলাকার এভারকেয়ার হাসপাতালে। পরে সে রাতেই হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.