সেনবাগে ১৫ হাজার পরিবারের মাঝে এমপি মোরশেদ আলমের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ

 নোয়াখালী প্রতিনিধি

২১

নোয়াখালী -২ (সেনবাগ-সোনাইমুড়ি আংশিক আসনের) এমপি আলহাজ¦ মোরশেদ আলমের পক্ষে সেনবাগ পৌরসভার ৩নং ওয়ার্ড দক্ষিন অজুনতলা গ্রামে ঈদ উপহার সামগ্রী সেমাই চিনি ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সেনবাগ পৌরসভার যুবলীগ আহবায়ক ও কাউন্সিলর প্রার্থী মোঃ জাহিদুল হক রিপন।

সোমবার (৩ মে) দুপুরে পৌরসভার ৩নং ওয়ার্ডের দক্ষিন অজুনতলা গ্রামের সেনবাগ পৌরসভার যুবলীগ আহবায়ক জাহিদুল হক রিপনের বাড়ি থেকে গরীব, অসহায়, দুঃস্থ্য মধ্যবিত্ত নিম্ম-মধ্যবিত্ত পরিবারের নারী-পুরুষের মাঝে ওঈ ত্রান সামগ্রী বিতরণের

মধ্যদিয়ে ওই কার্যক্রমের উদ্বোধন করেন এমপি মোরশেদ আলমের স্থানীয় প্রতিনিধি মোঃ কামাল উদ্দিন চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন-সেনবাগ পৌরসভার যুবলীগ আহবায়ক জাহিদুল হক রিপন,আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও স্বেচ্চাসেবকলীগ নেতাকর্মীরা।

কামাল উদ্দিন চৌধুরী জানান,করোনার কারনে অসহায় হয়ে লোকজনের মাঝে স্থানীয় এমপি মোরশেদ আলমের ব্যাক্তিগত পক্ষ থেকে তার সংসদীয় আসনের ১১৭টি গ্রামের ১৫ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরনের কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। ইতিমধ্যে সকল ওয়ার্ডে ওই উপহার সামগ্রী ত্রান পৌছে দেওয়া হয়েছে। আজ থেকে আনুষ্ঠানিক ভাবে তার বিতরণ শুরু হলো।

 

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.