চাটখিলে ২ শ পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধিঃ

২১

:নোয়াখালীর চাটখিল থানা পুলিশ এক অভিয়ান চালিয়ে ২ শ পিস ইয়াবা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গিট্টু আমিন ও তার সহযোগী আবুল হোসেন রুমেলকে গ্রেফতা করেছে। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে চাটখির থানা পুলিশ তাদের দুইজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে  চাটখিল পৌরসভার ১ নম্বর ওয়ার্ড ফতেপুর গ্রামের স্কুল বেপারী বাড়ির মৃত আমিন উল্লাহ ছেলে শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ আমিনুল হক প্রকাশ গিট্টু আমিন (৪২) ও পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের ফতেপুর গ্রামের নন্দী বাড়ির আবুল হোসেনের ছেলে নিজাম উদ্দিন রুমেল (৩৫) মঙ্গলবার (৪ মে) দুপুরে আটককৃত আসামিদের নোয়াখালী বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, গতকাল সোমবার রাতে চাটখিল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গিট্টু আমিনের কাছ থেকে ১০১ পিস ইয়াবা ও রুমেলের কাছ থেকে ৯৯ পিস ইয়াবাসহ তাদেরকে আটক করে।

উল্লেখ্য, ‌শীর্ষ মাদক ব্যবসায়ী গিট্টু আমিন দীর্ঘদিন থেকে মাদক ব্যবসার সাথে জড়িত তার নামে ইতিপূর্বে চাটখিল থানায় আটটি মাদক মামলা রয়েছে।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত গিট্টু আমিন ও তার সহযোগীকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.