শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধউলিপুরে টিসিবির ডাল ও তেল পাচারকালে জনতার হাতে আটক

উলিপুরে টিসিবির ডাল ও তেল পাচারকালে জনতার হাতে আটক

কুড়িগ্রামের উলিপুরে টিসিবির ডাল ও তেল পাচারকালে জনতা আটক করে দিয়েছে। ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার (৭মার্চ) রাত ১১টার দিকে উপজেলার তবকপুর ইউনিয়নের সীমান্ত বাজার

(দলবাড়ি) এলাকায়। এব্যাপারে ইউপি চেয়ারম্যান উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগ ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, উপজেলার তবকপুর ইউনিয়নের টিসিবি ডিলার আরাফাত ট্রেডার্স’র শতাধিকারী মরিয়ম বেগম রশিদ মার্কেটের গোডাউন থেকে ৩ ব্যবসায়ীর কাছে

গোপনে ডাল ও তেল বিক্রি করে দেন। মালামাল ক্রেতারা মুসুর ডাল ও সোয়াবিন তেলের ৩ বস্তা বাইসাইকেলে করে নিয়ে যাচ্ছিল।

সীমান্ত বাজার (দলবাড়ি) এলাকায় পৌঁছিলে এলাকার লোকজন টের পেয়ে তাদের আটক করে। বস্তা খুলে দেখতে পায় সব টিসিবির ডাল ও তেল।

উপস্থিত জনতা ৩ বস্তার সিংহভাগ ডাল ও তেল লুট করে নিয়ে যায়। এসময় দুই ক্রেতা সাইকেল নিয়ে কৌশলে পালিয়ে যায়।

এরমধ্যে ১৫ বোতল সোয়াবিন তেল (৩০লিটার) ও ৪ প্যাকেট (৮ কেজি) মুসুর ডাল সহ গুনাইগাছ ইউনিয়নের রাম রামধন জুম্মাহাট গ্রামের রসুল মিয়ার পুত্র আব্দুল হামিদকে আটক করা হয়।

আটকৃত ডাল ও তেল গ্রাম পুলিশ মশিহার রহমানের বাড়িতে রাখা হয়েছে। আব্দুল হামিদ মুচলেখায় উল্লেখ করেন, তিনি টিসিবি ডিলার মরিয়ম বেগমের কাছে এসব মালামাল কিনেছেন।

ইউপি চেয়ারম্যান মোখলেসুর রহমানের সাথে কথা হলে তিনি বলেন, পাচারকারী আব্দুল হামিদের কাছে মুচলেখা লিখে নিয়ে উদ্ধারকৃত মালামাল গ্রাম পুলিশ মশিহার রহমানের বাড়িতে রাখা হয়েছে।

টিসিবি ডিলার মরিয়ম বেগমের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এসব মালামাল আমার নয়।
উপজেলা নির্বাহী অফিসার শোভন রাংসা’র সাথে কথা হলে তিনি বলেন, অভিযোগ পেয়েছি। তদন্তে প্রমানিত হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ