বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধনোয়াখালীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

নোয়াখালীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

মোঃ জাহাঙ্গীর আলম, নোয়াখালীর বেগমগঞ্জ থানা পুলিশ একনঅভিযান চালিয়ে মোঃইয়াছিন আরাফাত নামের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মোঃ ইয়াছিন আরাফাত বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের মধ্যম একলাশপুর গ্রামের ফয়েজ উদ্দিন পাটোয়ারী বাডির মৃত আগুন রমজামানের

ছেলে। শুক্রবার (২৪ মার্চ) দুপুর আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলার সোনাইমুড়ী উপজেলা থেকে তাকে গ্রেফতার করে বেগমগঞ্জ থানার পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন নোয়াখালীল পুলিশ সুপার (এসপি) মোঃ শহীদুল ইসলাম জানান , ২০০৬ সালের ১৫ জুন রাত ১১টার থেকে পরের দিন সকাল সাড়ে ৮টার মধ্যে যে কোন সময় নোয়াখালী

জেলার বেগমগঞ্জ থানাধীন মধ্যম একলাশপুর গ্রামের ফয়েজ উদ্দিন পাটোয়ারী বাডির সামনে পূর্ব পরিকল্পিতভাবে উদ্দেশ্যে প্রণোদিত হয়ে আসামিরা ভিকটিম ইকবাল হোসেন সেন্টুকে হত্যা করে। পরবর্তীতে তার মা রওশন আরা আক্তার বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন।

এজাহার দায়ের করলে বেগমগঞ্জ থানার তদন্তকারী কর্মকর্তা মামলার তদন্ত শেষে মোঃ ইয়াছিন আরাফাত সহ সাত জনের বিরুদ্ধে আদালতে অভিযোগ পত্র দাখিল করেন।

আদালত মামলার সাক্ষ্য প্রমাণ সংগ্রহ শেষে আসামি মোঃ ইয়াছিন আরাফাত সহ সাত জনের প্রত্যেককে দন্ড বিধির ৩০২/৩৪ ধারায় দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদন্ড এবং ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেন।

গ্রেফতার এড়াতে আসামি মোঃ ইয়াছিন আরাফাত দীর্ঘদিন পলাতক ছিল। বিকেলে তাকে নোযাখালীর বিচারিক আদালতের মাধ্যমে খারাগারে প্রেরন করা হবে।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ