শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
spot_img
Homeঅর্থনীতিগত ২৫ মার্চ ২০২৩ নগদহাট বাংলাদেশ লিমিটেডের

গত ২৫ মার্চ ২০২৩ নগদহাট বাংলাদেশ লিমিটেডের

গত ২৫ মার্চ ২০২৩ নগদহাট বাংলাদেশ লিমিটেডের কল্যাণপুরের কর্পোরেট অফিসে এক অনারম্বরপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয় বহুমুখী প্রতিভার অধিকারী বিশিষ্ট সাংবাদিক, সমাজসেবক, মানবাধিকার কর্মী ও সংগঠক জনাব আবদুল কাদের এর সেলিব্রেশন/সংবর্ধনা অনুষ্ঠান।

জাঁকজমকপূর্ণ ও জমকালো এ অনুষ্ঠানে নগদহাটের বিপুল সংখ্যক গ্রাহক ও শুভাকাঙ্ক্ষীগন সরব ও স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। জনাব ইমরান হোসেন রানা সিকদারের সঞ্চালনায়
প্রবিত্র কোরআন তেলোয়াত এর মাধ্যমে মূল অনুষ্ঠান শুরু হয়।

প্রানবন্ত চমৎকার এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগদহাট বাংলাদেশ লিমিটেডের মাননীয় ডিএমডি জনাব কেএম শামীম। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব সেলিম হোসেন, ডাইরেক্টর মার্কেটিং। শুভেচ্ছা বক্তব্য রাখেন দেশ বরেণ্য বিশিষ্ট চিকিৎসক জনাব ডাঃ আলম বিন হাশিমসহ আরো অনেকে।

প্রধান অতিথি ফুলের মালা দিয়ে সিনিয়র এক্সিকিউটিভ জনাব আবদুল কাদেরকে বরণ করে নেন, বিপুল করতালি ও আনন্দ উল্লাসে অনুষ্ঠান মুখরিত হয়ে ওঠে। সফলতারজন্য ডিএমডি মহোদয় সবাইকে ধৈর্য্য সহকারে আত্মবিশ্বাস নিয়ে কাজ করার অনুপ্রেরণা দেন।

অনুষ্ঠানের সেলিব্রিটি বিশিষ্ট সাংবাদিক ও সমাজসেবক জনাব আবদুল কাদের তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন সফলতার জন্য বিষয় ভিত্তিক শিক্ষা নেওয়াটা অতীব জরুরী ও গুরুত্বপূর্ণ। জয়েন করে বসে থাকলেই সফলতা আসবে না, কাজের মাধ্যমে সফলতা ছিনিয়ে আনতে হবে।

নিজেকে মডেল (বিজ্ঞাপন দাতা) হিসেবে চিন্তা করে সমাজে প্রচারণা চালালে অতি সহজেই সফলতা আসবে ইনশাআল্লাহ। অনুষ্ঠান শেষে সবাই নগদহাট কর্তৃক আয়োজিত পবিত্র ইফতার মাহফিলের দোয়ায় অংশগ্রহণ করে ইফতার সম্পন্ন করেন।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ