বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
spot_img
Homeরাজনীতিসুনামগঞ্জে সংঘর্ষে যুবলীগ নেতার মৃত্যু, বসতবাড়িতে অগ্নিসংযোগ: গ্রেফতার ২

সুনামগঞ্জে সংঘর্ষে যুবলীগ নেতার মৃত্যু, বসতবাড়িতে অগ্নিসংযোগ: গ্রেফতার ২

মোজাম্মেল আলম ভূঁইয়া- সুনামগঞ্জে পূর্ব বিরোধের জের ধরে দু‘পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় যুবলীগ নেতার মৃত্যু হয়েছে। এঘটনার প্রেক্ষিতে বসতবাড়ি করা হয়েছে অগ্নি সংযোগ।

এঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ২জনকে গ্রেফতার করেছে। মৃত যুবলীগ নেতার নাম- লায়েক মিয়া (৪০)। তিনি জেলার ছাতক উপজেলার সদরের মন্ডলীভোগ-জংলীগড় এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে।

এঘটনায় গ্রেফতারকৃতরা হলো- এরশাদ আলী ও তাজ উদ্দিন। আর এই ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার (২৮ মার্চ) রাত ৯টায়। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- জেলার ছাতক উপজেলার

লাল মসজিদ পরিচালনা কমিটি নিয়ে যুবলীগ নেতা লায়েক মিয়া ও এরশাদ আলীর মধ্যে বিরোধ সৃষ্টি হয়। তারই জের ধরে গত সোমবার (২৭ মার্চ) বিকেলে যুবলীগ নেতা লায়েক মিয়ার পক্ষের

কাজল মিয়া ও এরশাদ আলীর পক্ষের শিবলু আহমেদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে হাতাহাতি হয়। এঘটনাকে কেন্দ্র করে গত ২দিন যাবত দুইগ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছিল।

এমতাবস্থায় গতকাল মঙ্গলবার (২৮ মার্চ) রাতে তারাবি নামাজের সময় উপজেলার গণেশপুর খেয়াঘাটে যুবলীগ নেতা লায়েক মিয়া ও এরশাদ মিয়ার লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে।

ওই সময় ধারালো ছুরিকাঘাতে লায়েক মিয়া গুরুতর আহত হয়। পরে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণের কারণে পথেই যুবলীগ নেতার মর্মান্তিক মৃত্যু হয়। আর এই খবর তাৎক্ষনিক ভাবে গ্রামে জানা জানি হওয়ার পর যুবলীগ নেতার লোকজন এরশাদ আলী ও নাজিম উদ্দিনের বসতবাড়ি ভাংচুর করে অগ্নি সংযোগ করে।

এখবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এবং পুলিশ অভিযান চালিয়ে এরশাদ আলী ও তাজ উদ্দিনকে গ্রেফতার করে। এঘটনার পর এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

এঘটনার সত্যতা নিশ্চিত করে ছাতক থানার ওসি মোহাম্মদ মাইনুল জাকির সাংবাদিকদের জানান- সংঘর্ষের ঘটনায় একজনের মৃত্যুর পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে অতিরিক্ত পুলিশ মোতায়ান করা হয়েছে।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ