সোমবার, জুন ২৪, ২০২৪
spot_img
Homeজাতীয়অসহায় পথ শিশুদের ঈদ আনন্দে যুব ক্রীড়া প্রতিমন্ত্রী।

অসহায় পথ শিশুদের ঈদ আনন্দে যুব ক্রীড়া প্রতিমন্ত্রী।

টঙ্গী গাজীপুর প্রতিনিধি:টঙ্গীতে অসহায় পথ শিশুদের ঈদের আনন্দ সবার মাঝে ভাগাভাগি করে নিতে খাবার ও নতুন পোশাক বিতরণ করছেন অন্তিম আলো ফাউন্ডেশন। গতকাল শনিবার দুপুরে টঙ্গী মৈত্রী শিল্পের মাঠে পথশিশুদের সাথে ঈদ উৎযাপন করেন মানবিক সংগঠনটি।

এ সময় গাজীপুর মহানগর আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও অন্তিম আলো ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. বিল্লাহ হোসেনের সভাপতিত্বে,স্বেচ্ছাসেবক লীগ নেতা আবদুল রশিদ ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মো. জাহিদ আহসান রাসেল।

বিশেষ অতিথি ছিলেন ৫৬ নং ওয়ার্ড কাউন্সিল মো. আবুল হোসেন, টঙ্গী থানা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব মনির হোসেন, পূর্ব থানার অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম, যুবলীগ নেতা গিয়াস সরকার, যুবলীগ নেতা কাইয়ুম সরকার টঙ্গি পূর্ব থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী হুমায়ুন কবির বাপ্পি, সহ স্থানীয় নাগরিক সমাজের ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মীরা।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ঈদের আনন্দ সকল শ্রেণীর পেশার মানুষের মাঝে ভাগাভাগি করে নিতে অন্তিম আলো ফাউন্ডেশন যে উদ্যোগটি গ্রহণ করেছেন তা সত্যি প্রশংসনীয় অসহায় ছেলেমেয়েগুলো নতুন পোশাক পেয়ে তারা

আজ যে আনন্দিত হয়েছে এদের মাঝে আমি উপস্থিত হতে পেরে সত্যিকার অর্থে আজকেঈদের আনন্দটা আমার কাছে খুব গর্বের মনে হচ্ছে ধনী গরিব সকল শ্রেণী পেশার মানুষ ঈদের আনন্দ উপভোগ করতে পারার মাঝে আলাদা সুখ রয়েছে। এ সময় মন্ত্রী নিজ হাতে শিশুদের আপ্যায়ন করেছেন।

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ