শুক্রবার, মে ২৪, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধগাসিক নির্বাচন স্বতন্ত্র মেয়র প্রার্থীর গাড়ি ভাঙচুর আহত ৫।

গাসিক নির্বাচন স্বতন্ত্র মেয়র প্রার্থীর গাড়ি ভাঙচুর আহত ৫।

বশিরআলম,প্রচারণাকালে টঙ্গীতে টেবিল ঘড়ি প্রতীকের মেয়র প্রার্থী জায়েদা খাতুনের গাড়িতে হামলার অভিযোগে থানায় এজাহার হয়েছে। এ ঘটনায় পাঁচজন আহত ও প্রার্থীর গাড়ি ভাঙচুরের অভিযোগ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় গাজীপুর সিটির টঙ্গী এলাকার ৪৪ নম্বর ওয়ার্ডের গোপালপুরে এ ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শীরা জানান, প্রচারণাকালে কয়েকজন টেবিল ঘড়ি প্রতীকের মেয়র প্রার্থী জায়েদা খাতুনের গাড়িতে হামলা

করে গাড়ির গ্লাস ভেঙে ফেলে। এ সময় হামলাকারীরা টেবিল ঘড়ি সমর্থক কমপক্ষে পাঁচজনকে মারধর করে। একই সাথে প্রচার মাইকও ভেঙে ফেলা হয়।

এ ঘটনার পর মেয়র প্রার্থী জায়েদা খাতুন ও তার ছেলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম টঙ্গী পূর্ব থানায় হাজির হয়ে লিখিত অভিযোগ দেন। এর আগে ১৬ মে টঙ্গীর এরশাদনগর এলাকায়ও টেবিল ঘড়ি প্রতীকের গাড়িবহরে হামলার ঘটনা ঘটে। তার আগে ভাদাম এলাকায় বিচ্ছিন্ন ঘটনা ঘটে।

টঙ্গী পূর্ব থানার সামনে সাংবাদিকদের জাহাঙ্গীর আলম বলেন, একদল সন্ত্রাসী তার মাকে হত্যার চেষ্টা করেছে, তার মা পায়ে ব্যথা পেয়েছে । গাড়ি ভাঙচুর করে কয়েকজনকে আহত করেছে।

সুষ্ঠু ভোট প্রত্যাশা করে তিনি বলেন, ‘সঠিক ভোট দেন, না হলে ডিক্লেয়ার করে দেন। ভোটের নামে এসব করা ঠিক না।’ তিনি সকল বাহিনী ও সরকারের দৃষ্টি আকর্ষণ করে ঘটনার বিচার দাবি করেন।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার ওসি আশরাফুল ইসলাম পিপিএমকে ফোন করলে তাকে না পাওয়ায় তার বক্তব্য জানা যায়নি

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ