মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪
spot_img
Homeআইন-অপরাধসুনামগঞ্জে পাইপগান দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে ঘাতক গ্রেফতার

সুনামগঞ্জে পাইপগান দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে ঘাতক গ্রেফতার

সুনামগঞ্জে পাইপগান দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে পুলিশের হাতে এক ঘাতক গ্রেফতার হয়েছে। সেই ঘাতকের নাম- বোরহান উদ্দিন তেরাই (৪৫)। সে জেলার শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের ইশাকপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে।

আজ বৃহস্পতিবার (১ জুন) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাঘারে পাঠানো হয়েছে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- গতকাল বুধবার (৩১ মে) রাত ১১টায় শান্তিগঞ্জ উপজেলার ইশাকপুর গ্রামের জামাল উদ্দিন নামের এক

ব্যক্তিকে পূর্ব বিরোধের জের ধরে পাইপগান দিয়ে আটক করে একই গ্রামের বোরহান উদ্দিন তেরাই। পরে ঘটনাটি থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে এসে একটি দেশীয় পাইপগান ও মোবাইলসহ জামাল উদ্দিনকে আটক করে। কিন্তু তদন্ত করে জানা যায় উদ্ধারকৃত পাইপগানটি বোরহান উদ্দিন এর।

আর এই ঘটনাটি জানানো হয়েছে। পরে পুলিশ অভিযান চালিয়ে আসল ঘাতক বোরহান উদ্দিন তেরাই কে গ্রেফতার। এঘটনাটি তাৎক্ষনিক ভাবে চারদিকে ছড়িয়ে পড়লে পুরো এলাকাজুড়ে সমালোচনার ঝড় উঠে।

এব্যাপারে শান্তিগঞ্জ থানার ওসি খালেদ চৌধুরী বলেন- জায়গা-জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষকে অস্ত্র মামলায় ফাঁসানোর চেষ্টা করাসহ দেশীয় তৈরী পাইপগান নিজ হেফাজতে রাখার অপরাধে ঘাতক

বোরহান উদ্দিন তেরাইসহ অজ্ঞাতনামা আরো ৩-৪জনকে আসামী করে থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এঘটনার সাথে জড়িত অন্যদেরকে ও গ্রেফতারের জন্য অভিযান চলছে।

 

spot_img
এই বিভাগের অনান্য সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

spot_img

জনপ্রিয় সংবাদ